Monday, April 27, 2020

খুলনা উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন https://ift.tt/eA8V8J

খুলনা উন্নয়ন পরিষদ (কেডিসি) এর ২০২০-২১ সালের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন মো: নজরুল ইসলাম, মহাসচিব নির্বাচিত হয়েছেন ড. মির্জা নুরুজ্জামান। সংগঠনের প্রতিষ্ঠাতা ও সদ্যবিদায়ী চেয়ারম্যান এস এম সোহেল ইসহাককে উপদেষ্টা রাখা হয়েছে। আজ সোমবার সকালে এ কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে আরও রয়েছেন ভাইস চেয়ারম্যান প্রফেসর তাসরিনা বেগম, আজিজুল হাসান দুলু, ড. সৈয়দ হাফিজুর রহমান, মো: আবু তৈয়ব মুন্সী ও আবদুস সালাম শিমুল। যুগ্ম মহাসচিব আতাউর রহমান সিকদার রাজু, শিরিনা পারভীন, এম মিশকাতুল ইসলাম, কনিকা চৌধুরী ফারহানা ও ডা. চয়ন বিশ্বাস। সাংগঠনিক সম্পাদক সাইফুর রহমান সুজন, শারমিন সুলতানা রুনা, ডা. অনল রায়, জি এম শহিদুল ইসলাম, ইঞ্জি: সাব্বির হোসেন, যুগ্ম সম্পাদক কাজী আইনুল মুন, মো: মাসুদ রানা ও শফিকুল আলম বিপ্লব।
দপ্তর সম্পাদক শাখাওয়াত হোসেন স্বপন, আইন বিষয়ক সম্পাদক এ্যাড. হালিমা খাতুন শিউলি (এপিপি), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক জয়নাল ফরাজী, অর্থ বিষয়ক সম্পাদক সাগর জলীল, স্বাস্থ্য সম্পাদক ডাঃ বাপ্পী দাস, সহ-স্বাস্থ্য সম্পাদক ডা: নয়ন পাল, শিক্ষা বিষয়ক সম্পাদক শামসুন্নাহার শিমুল, সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক গাজী মহিউদ্দীন, সমাজসেবা সম্পাদক মো: আব্দুল হান্নান, যুব ও ক্রীড়া সম্পাদকস ইয়াফেজ ইসতিহাদ দীপ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুর রহমান ইমন, ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক বাহালুল আলম, সহ-ত্রাণ ও পূর্ণবাসন বিষয়ক সম্পাদক শেখ সাদিকুর রশিদ অভি, সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মো: মাহবুব আলম, সহ-সংষ্কৃতি বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক তানজিমা জেসমিন, পরিবেশ বিষয়ক সম্পাদক মো: ওয়াহিদ জামান, সহ-পরিবেশ বিষয়ক সম্পাদক কাজী বেলাল সাইদ, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মো: হারুন অর রশিদ, সদস্য তাওহিদুল ইসলাম সোহাগ ও শেখ তানভীর বারী হামিম। আগামী ১লা মে থেকে এই কমিটি দায়িত্ব গ্রহণ করবেন।

The post খুলনা উন্নয়ন পরিষদের পূর্ণাঙ্গ কমিটি গঠন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3eW3bEL

No comments:

Post a Comment