Monday, April 27, 2020

করোনাভাইরাস: সাতক্ষীরায় ফাকা হয়ে যাচ্ছে ৮ টি থানার হাজতখানা https://ift.tt/eA8V8J

সাতক্ষীরা জেলা পুলিশের হত ২৪ ঘন্টার অভিযানে কোন গ্রেপ্তার নেই। এ সময় উদ্ধার হয়নি কোন আগ্নেয়াঅস্ত্র ও মাদকদ্রব্য। করোনাভাইরাস সংক্রামন জনিত পরিস্থিতি সৃষ্টি হওয়ার পর থেকে জেলার আইন শৃঙ্খলা পরিস্থিতি পাল্টে গেছে। একই সাথে প্রতিদিনের নিয়মিত পুলিশী অভিযানেও গ্রেপ্তারের সংখ্যাও কমে এসেছে। প্রতিদিন জেলা পুলিশের বিশেষ শাখা প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে জেলায় সর্বশেষ ২৪ ঘন্টায় কোন থানায় কতজন গ্রেপ্তার হয়েছে তার সংখ্যা জানানো হয়। তাছাড়া পৃথক ছকে অস্ত্র, গুলি বিষ্ফোরক, ইয়াবা ফেন্সিডিল, গাজা, হেরোইন ও অন্যান্য রিকভারির থানাওয়ারী পরিসংখ্যান প্রকাশ করা হয়। তবে গত একমাসে এই পরিসংখ্যান সর্বনি¤œ পর্যায়ে নেমে এসেছে।
দৈনিক পত্রদূতে সংরক্ষিত জেলা পুলিশের বিশেষ শাখা পেরিত প্রেস বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী গত ১৫ দিনে ৮ টি থানার মধ্যে প্রতিদিন কমপক্ষে ৪/৫টি থানার হাজতখানা ফাকা থাকে। কোন আসামী গ্রেপ্তার না হওয়ায় এ অবস্থার সৃষ্ঠি হয়েছে। এ সময়ে অপরাধ কর্মকান্ডও কমে এসেছে।
সোমবার সকাল থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার ৮টি থানার পুলিশের নিয়মিত অভিযোনে কোন আসামী গ্রেপ্তার নেই। এ সময় কোন মাদকদ্রব্য ও অস্ত্রসস্ত্রও উদ্ধার হয়নি।
এর পূর্বে ২৬ এপ্রিলের প্রেস বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী জেলায় মোট গ্রেপ্তার ছিল ৪ জন। এ সময় উদ্ধার করা হয় ১৯৫ পিস ইয়াবা, ১০ বোতল ফেন্সিডিল ও প্লাস্টিকের পাত্রে খোলা অবস্থায় ১৫ লিটার ফেন্সিডিল উদ্ধার করা হয়।
দৈনিক পত্রদূতে সংরক্ষিত জেলা পুলিশের বিশেষ শাখা পেরিত প্রেস বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী ২৫ এপ্রিলের অভিযানে ৩ জনকে গ্রেপ্তার করা হয়। ২৪ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৫ জন এবং ৫১ পিস ইয়াবা উদ্ধার করা হয়। ২৩ এপ্রিল গ্রেপ্তার করা হয় ২ জনকে। ২২ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৯ জন। ২১ এপ্রিল ৩ জন। এদিন ১ কেজি গাজা উদ্ধার করা হয়। ২০ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৭ জন। এই দিন ৭৬ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। ১৯ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৫ জন। এই দিন ২০ পিস ইয়াবা ও ৫০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। ১৮ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৬ জনকে এবং ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়। ১৭ এপ্রিল গ্রেপ্তার করা হয় ৬ জন এবং ৩০ বোতল ফেন্সিডিল ও ১০০ গ্রাম গাজা উদ্ধার করা হয়।
দৈনিক পত্রদূতে সংরক্ষিত জেলা পুলিশের বিশেষ শাখা পেরিত প্রেস বিজ্ঞপ্তির তথ্য অনুযায়ী ১৬ এপ্রিল কোন গ্রেপ্তার ছিলনা। ১৫ এপ্রিল ১০ বোতল ফেন্সিডিল ও ২ জনকে গ্রেপ্তার করা হয়।
বাংলা নববর্ষ ১৪ এপ্রিল সাতক্ষীরা জেলার ৮ টি থানার মধ্যে দেবহাটায় ১ জন ও পাটকেলঘাটায় ১ জনকে গ্রেপ্তার করা হয়। ১৩ এপ্রিল গ্রেপ্তার করা হয় ১১ জনকে। ১১ এপ্রিল ৩ জন। ৯ এপ্রিল ৫ জন। ৮ এপ্রিল ৩ জন। অনলাইন ডেস্ক:

The post করোনাভাইরাস: সাতক্ষীরায় ফাকা হয়ে যাচ্ছে ৮ টি থানার হাজতখানা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/35aIekR

No comments:

Post a Comment