Thursday, May 28, 2020

সাতক্ষীরার বাধ দ্রুত নির্মাণে সেনাবাহিনীকে কাজে লাগানো হবে: পানি সম্পদ প্রতিমন্ত্রী https://ift.tt/eA8V8J

পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক বলেছেন, করোনা পরিস্থিতির জন্য ৯শ’ ও ১২শ’ কোটি টাকার প্রকল্প থেমে আছে। অতিদ্রুত সেগুলোকে ছাড় করে উপকূলীয় এলাকায় টেকসই বেড়িবাঁধ নির্মাণ করা হবে। এছাড়া সংস্কার কাজসহ প্রকল্পের কাজে সেনাবাহিনীকে কাজে লাগানো হবে। এসময় তিনি জনগনের সার্বিক সহযোগিতা কামনা করেন।
প্রতিমন্ত্রী বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার শ্যামনগর উপকূলীয় এলাকার কলবাড়ি লঞ্চ পল্টুনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন। তিনি আরো বলেন, ভাঙনকবলিত জায়গায় বেড়িবাঁধ সংস্কারের জন্য মাটি পাওয়া যাচ্ছেনা। তবে বাইরে থেকে মাটি এনে হলেও ২/৩ দিনের মধ্যে বেড়িবাঁধ সংস্কার কাজ শুরু করা হবে।
এসময় তিনি বলেন, খবরে দেখি পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তারা এলাকায় নাই। তাদের খুজে পাওয়া যাচ্ছে না। এসব খবর দেখলে আমাদেরকে মারাত্মকভাবে আহত করে। তারা এলাকায় আছেন কাজ করছেন। তাই তিনি গণমাধ্যমকর্মীদের আরও দায়িত্বশীল হওয়ার আহবান জানান।
পরিদর্শনকালে প্রতিমন্ত্রীর সাথে ছিলেন স্থানীয় সংসদ সদস্য এসএম জসলুল হায়দার, জেলা প্রশাসক এসএম মোস্তফা কামাল, শ্যামনগর উপজেলা চেয়ারম্যান আতাউল হক দোলন, উপজেলা নির্বাহী কর্মকর্তাসহ প্রশাসনের কর্মকর্তা ও জনপ্রতিনিধিগণ। অনলাইন ডেস্ক:

The post সাতক্ষীরার বাধ দ্রুত নির্মাণে সেনাবাহিনীকে কাজে লাগানো হবে: পানি সম্পদ প্রতিমন্ত্রী appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2XFKk8P

No comments:

Post a Comment