Wednesday, May 27, 2020

বায়ুচাপের তারতম্যের কারণে সাতক্ষীরায় আকাশ মেঘাচ্ছন্ন: থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি https://ift.tt/eA8V8J

উপকূলীয় অঞ্চলে বায়ুচাপের তারতম্যের কারণে সাতক্ষীরায় গতকাল রাত থেকে আকাশ মেঘাচ্ছন্ন ও থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছে। একই সাথে হালকা ঝড়ো হাওয়া প্রবাহিত হচ্ছে। ইতিমধ্যে সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলকে ৩ নং স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। গুড়ি গুড়ি বৃষ্টি ও হালকা ঝড়ো হওয়ার কারনে সাধারণ মানুষের জীবন যাত্রায় কিছুটা হলেও বিঘœ ঘটছে।
সাতক্ষীরা জেলা আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা জুলফিকার আলী রিপন জানান, বায়ুচাপের তারতম্যের আধিখ্য’র কারণে উপকূল অঞ্চলে থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি ও হালকা ঝড়ো হাওয়া বয়ে যাচ্ছে। উপকূলবর্তী এলাকায় ৩ নং স্থানীয় সতর্ক সংকেত দেখিয়ে যেতে বলা হয়েছে। তিনি আরও জানান, সৃষ্ট নি¤œচাপের ফলে আরও দুই থেকে তিনদিন সাতক্ষীরার আকাশ মেঘাচ্ছন্ন থাকতে পারে এবং মাঝে মাঝে হালকা বৃষ্টি ও হালকা রোদের দেখা মিলতে পারে। পাশপাশি ঝড়ো হওয়া বয়ে যেতে পারে। তবে প্রবল বৃষ্টি হওয়ার কোন সম্ভাবনা নেই বলে তিনি আরো জানান। অনলাইন ডেস্ক:

The post বায়ুচাপের তারতম্যের কারণে সাতক্ষীরায় আকাশ মেঘাচ্ছন্ন: থেমে থেমে গুড়ি গুড়ি বৃষ্টি appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3epCpDE

No comments:

Post a Comment