Saturday, June 27, 2020

কালিগঞ্জে রূপালী ব্যাংকের ম্যানেজারসহ ৫ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১৯ https://ift.tt/eA8V8J

রূপালী ব্যাংক বাংলাদেশ লিঃ নলতা মোবারকনগর শাখার ম্যানেজার ও মা-মেয়েসহ কালিগঞ্জে ৫ জনের করোনা পজিটিভ হয়েছে। এ নিয়ে কালিগঞ্জে মোট ১৯ জন করোনায় আক্রান্ত হলেন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শেখ তৈয়েবুর রহমান জানান, গত ২৫ জুন ২৬ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য যবিপ্রবি’র ল্যাবে প্রেরণ করা হয়। এর মধ্যে ৫ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। তারা হলেন, নলতা রূপালী ব্যাংকের ব্যবস্থাপক জাহিদুর রহমান (৪৩), উপজেলার মথুরেশপুর ইউনিয়নের গণপতি গ্রামের গৃহবধু (৩৭), তার মেয়ে (১৩), কৃষ্ণনগর ইউনিয়নের সোতা গ্রামের (২৬) ও ভাড়াশিমলা ইউনিয়নের পশ্চিম নারায়ণপুর গ্রামের (৫০)। আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লকডাউনসহ প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য প্রশাসনকে অবহিত করা হয়েছে জানিয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা বলেন, আজ (২৭ জুন) প্রাপ্ত রিপোর্টে ৫ জনসহ এ পর্যন্ত মোট ১৯ জনের করোনা পজিটিভ হয়েছে। এর মধ্যে ১ জন ইতোমধ্যে সুস্থ হয়েছেন। উপজেলায় এখনো পর্যন্ত করোনাক্রান্ত কেউ মারা যায়নি বলে নিশ্চিত করেন তিনি।

নিয়াজ কওছার তুহিন:

The post কালিগঞ্জে রূপালী ব্যাংকের ম্যানেজারসহ ৫ জনের করোনা পজিটিভ, মোট আক্রান্ত ১৯ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2NvqDw2

No comments:

Post a Comment