Tuesday, June 30, 2020

যশোর বাঘারপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন https://ift.tt/eA8V8J

যশোরের বাঘারপাড়া উপজেলায় আপন বড় ভাইয়ের হাতে তার ছোট ভাই খুন হয়েছেন। খুন হওয়া যুবকের নাম রিপন হোসেন (৩০)। খুনি এবং খুন হওয়া দুইজন উপজেলার বাসুয়াড়ী ইউনিয়নের ঘোষনগর গ্রামের হরমুজ আলীর ছেলে। খুনের পর অভিযুক্ত বিপ্লব হোসেনকে (৩৫) কে আটক করেছে থানা পুলিশ।
রিপনের স্ত্রী সুকুরন খাতুন জানান, তার ভাসুর বিপ্লব হোসেন প্রায়ই নেশা করে বাড়িতে ঢুকতেন। এ নিয়ে তার স্বামীর সঙ্গে প্রায়ই গন্ডগোল হতো। বড় ভাই কয়েকবার মারপিটও করেছে তার স্বামীকে।
সোমবার রাত ১২টার দিকে রিপন প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন। এ সময় তার বড় ভাই বিপ্লব টিউবওয়েলের হাতল দিয়ে রিপনের মাথার পেছনে আঘাত করে। এতে রিপন মাটিয়ে লুটিয়ে পড়েন। পরিবারের সদস্যরা রাতেই তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক শাহ আলম রুবেল বলেন, রাত একটার দিকে রিপনকে হাসপাতালে আনা হয়েছিল। এর আগেই তার মৃত্যু হয়। তার ডান কান দিয়ে রক্ত ঝরছিল। বাম চোখের নিচে রক্ত জমে ছিল।
বাঘারপাড়া থানার ইনসপেক্টর (তদন্ত) রাসেল সরোয়ার জানান, অভিযুক্ত বিপ্লব হোসেনকে আজ মঙ্গলবার সকালে পাশের জামালপুর গ্রাম থেকে আটক করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। লাশ ময়না তদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

যশোর প্রতিনধি:

The post যশোর বাঘারপাড়ায় বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2CW49Cn

No comments:

Post a Comment