Tuesday, June 30, 2020

করোনা পরিস্থিতি মোকাবেলায় বল্লী, লাবসা ও ঝাউডাঙ্গায় জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ https://ift.tt/eA8V8J

করোনা পরিস্থিতি মোকাবেলার লক্ষ্যে সাতক্ষীরা সদর উপজেলার বল্লী, লাবসা ও ঝাউডাঙ্গা ইউনিয়নের দেড়শ পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেছে জেলা পরিষদ।
মঙ্গলবার বেলা ১২টায় বল্লী মুজিবর রহমান মাধ্যমিক বিদ্যালয় চত্ত্বরে ইউপি চেয়ারম্যান বজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম এই অর্থ বিতরণ করেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান লাল্টুর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এসএম শওকত হোসেন, সাধারণ সম্পাদক শাহজান আলী, আওয়ামী লীগ নেতা আব্দুর রশিদ, মনিরুল ইসলাম মাসুম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আজহারুল ইসলাম, সাধারণ সম্পাদক আফতাবুজ্জামান লাল্টু প্রমূখ উপস্থিত ছিলেন।
এ সময় বল্লী ইউনিয়নের ৫০জনের মাঝে এক হাজার টাকা হারে নগদ অর্থ বিতরণ করা হয়। এর আগে সদর উপজেলার লাবসা ও ঝাউডাঙ্গা ইউনিয়নের আরও একশ জনের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়। প্রেস বিজ্ঞপ্তি

The post করোনা পরিস্থিতি মোকাবেলায় বল্লী, লাবসা ও ঝাউডাঙ্গায় জেলা পরিষদের নগদ অর্থ বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2YN5tQy

No comments:

Post a Comment