Saturday, June 27, 2020

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রসারিত অনলাইন পাঠদান কার্যক্রম উদ্বোধন https://ift.tt/eA8V8J

সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে করোনাকালে ঘরবন্দি স্কুল ও কলেজ শিক্ষার্থীদের জন্য সম্প্রসারিত অনলাইন পাঠদান কার্যক্রম শুভ উদ্বোধন করা হয়েছে।
শনিবার সকাল ১০টায় অনলাইনে জুম কনফারেন্সের মাধ্যমে জেলা প্রশাসক এস এম মোস্তফা কামালের সভাপতিত্বে সাতক্ষীরা-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মীর মোস্তাক আহমেদ রবি প্রধান অতিথি হিসেবে এই পাঠদান কার্যক্রম উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে জুম’র মাধ্যমে পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মনসুর আহমেদ, সাধারণ সম্পাদক নজরুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান বাবু, জেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল মামুনসহ শিক্ষকবৃন্দ অংশ নেন।
উদ্বোধনী অনুষ্ঠানে এমপি মীর মোস্তাক আহমেদ রবি অনলাইন শিক্ষা কার্যক্রম জেলায় ব্যাপক সাড়া ফেলেছে উল্লেখ করে ছাত্র-ছাত্রীদের পাশাপাশি অভিভাবকবৃন্দকেও এই কার্যক্রমে যুক্ত থাকায় ধন্যবাদ জানান।
এ সময় জেলা প্রশাসক বলেন, স্কুল কলেজ দীর্ঘ সময় বন্ধ থাকায় ছাত্র ছাত্রীদের মনে যে বিরূপ প্রভাব পড়ছে, সেই প্রভাব কাটিয়ে উঠে এই অনলাইন পাঠদান তাদের স্বাভাবিক শিক্ষাজীবন ত্বরান্বিত করবে। এই কার্যক্রমে প্রথম শ্রেণী থেকে দ্বাদশ ¤্রণেী পর্যন্ত অনলাইন ক্লাস অনুষ্ঠিত হবে।
পুলিশ সুপার এই কার্যক্রমের ভুয়সী প্রশংসা করে সারাবিশ্বের পাশাপাশি সাতক্ষীরার অনলাইন পাঠদান কার্যক্রমের তাৎপর্য তুলে ধরেন। প্রেস বিজ্ঞপ্তি

The post সাতক্ষীরা জেলা প্রশাসনের উদ্যোগে সম্প্রসারিত অনলাইন পাঠদান কার্যক্রম উদ্বোধন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3dArbvf

No comments:

Post a Comment