Sunday, June 28, 2020

ভারতে পাচারকালে ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকার সাড়ে ৪ কেজি সোনা আটক https://ift.tt/eA8V8J

ভারতে পাচারকালে সাতক্ষীরার কেঁড়াগাছি সীমান্ত থেকে চার কেজি ৫৪০ গ্রাম ওজনের ২৪ পিস স্বর্ণের বার জব্দ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি। জব্দকৃত স্বর্ণের বারের বাজার মূল্য ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকা বলে বিজিবি জানায়। রোববার সকালে বিজিবির একটি টহল দল এই স্বর্ণের চালানটি জব্দ করলেও এ সময় তারা কোন চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
সাতক্ষীরার ৩৩ বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মোহাম্মদ গোলাম মহিউদ্দিন খন্দকার এক প্রেস ব্রিফিং এ সাংবাদিকদের জানান, সাতক্ষীরার কলারোয়া উপজেলার কেঁড়াগাছি সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কাকডাঙ্গা বিওপির টহল কমান্ডার হাবিলদার নুর আলমের নেতৃত্বে বিজিবির একটি টহল দল বাংলাদেশ সীমান্তের কেঁড়াগাছি গফফারের ঘাট এলাকায় অভিযান চালায়। এ সময় সেখান থেকে আসামী বিহীন উক্ত ২৪পিস স্বর্নের বার জব্দ করা হয়। যার বাজার মূল্য বাজার মূল্য ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকা। তবে বিজিবি এ সময় কোন স্বর্ণ চোরাকারবারীকে আটক করতে সক্ষম হননি।
তিনি আরো জানান, সীমান্ত সুরক্ষা ও চোরাচালান দমনে বিজিবির এই অভিযান অব্যাহত থাকবে। অনলাইন ডেস্ক:

The post ভারতে পাচারকালে ২ কোটি ৬৫ লাখ ৫২ হাজার ৬৮৫ টাকার সাড়ে ৪ কেজি সোনা আটক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2BHV13A

No comments:

Post a Comment