Sunday, December 12, 2021

ডিবি পুলিশ পরিচয়ে গরু ব্যবসায়ীর হান্ডক্যাপ দিয়ে তুলে নিয়ে টাকা ছিনতাই https://ift.tt/eA8V8J

 

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদরে একদল অস্ত্রধারী ডিবি পুলিশ পরিচয়ে মিজানুর রহমান নামে এক গরু ব্যবসায়ীর হান্ডক্যাপ দিয়ে তুলে নিয়ে এক লাখ ৪২ হাজার টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে। রোববার অনুমান সাড়ে ৭টার দিকে বাবুলিয়া এলাকায় জনাব আলীর বাড়ির সামনে ঘটনা ঘটে। গরু ব্যবসায়ী সদর উপজেলার গোদাঘাটা এলাকার মোকসেদ মোল্লার পুত্র মিজানুর রহমান।

ভুক্তভোগী মিজানুর রহমান বলেন, আমি একজন গরু ব্যবসায়ী। আমি গরু কেনা বেচা করে আমার পরিবার পরিজন নিয়ে জীবিকা নির্বাহ করি। চলতি বছরের ১২ শে ডিসেম্বর রোববার পারুলিয়া গরু হাট থেকে আমি গরু বিক্রি করে ইজিবাইকে বাড়ি ফেরার পথে বাবুলিয়া জনাব আলির বাড়ি সামনে অনুমান রাত সাড়ে ৭টার দিকে পৌছলে মোটরসাইকেল যোগে ৬ জন ব্যক্তি হান্ডক্যাপসহ অস্ত্রধারী ডিবি পুলিশ পরিচয় দিয়ে ইজিবাইক থেকে আমাকে নামিয়ে নিয়ে আমার দুই হাতে হান্ডক্যাপ পরিয়ে দেয়।

 

এরপর ডিবি পুলিশ পরিচয়দানকারী ব্যক্তিদের মধ্যে একজনের মোটরসাইকেলে আমাকে তুলে নিয়ে ছয়ঘিরিয়া দিকে নিয়ে পথিমধ্যে তারা মোটরসাইকেল রেখে আমার মাথায় অস্ত্র ধরিয়ে আমার কাছে থাকা এক লাখ ৪২ হাজার টাকা ছিনিয়ে নিয়ে তাদের মোটরসাইকেলে থেকে লাথি মেরে আমাকে ফেলে দিয়ে চলে যান। এঘটনায় সাতক্ষীরা পুলিশকে জানানো হয়েছে। তবে এঘটনায় পুলিশ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে মিজানুর রহমান জানান। এদিকে স্থানীয়রা জানান, এর আগে একই স্থানে মোটরসাইকেল ছিনতাই করে নেয়। বাবুলিয়ায় কুমারপাড়া স্থানে এক সবজি বিক্রেতার টাকা ছিনতাই করে নেয়। এরকম ঘটনা বাইপাস সড়ক, বাবুলিয়া, সড়ক ও ছয়ঘিরিয়া এলাকায় প্রায় ঘটনা ঘটে বলে জানান। সাতক্ষীরার পুলিশের এক কর্মকর্তা জানান উক্ত ঘটনা শুনলাম। বিষয়টি দেখছি।
এ ব্যাপারে পুলিশ সুপারের কাছে আশু হস্তক্ষেপ কামনা করেছেন ভুক্তভোগী পরিবার।

The post ডিবি পুলিশ পরিচয়ে গরু ব্যবসায়ীর হান্ডক্যাপ দিয়ে তুলে নিয়ে টাকা ছিনতাই appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3IMOsei

No comments:

Post a Comment