Tuesday, September 29, 2020

মানবপাচার প্রতিরোধে মতবিনিময় https://ift.tt/eA8V8J

কলারোয়াতে মানবপাচার প্রতিরোধ কমিটির কর্মপরিধির সুযোগ ও চ্যালেঞ্জ বিষয়ে জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা ও এনজিও প্রতিনিধিদের সমন্বয়ে উপজেলা পর্যায়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সাতক্ষীরা ইনসিডিন বাংলাদেশ কর্তৃক আয়োজিত কলারোয়া উপজেলা অফিসার্স ক্লাবে ওই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন উপজেলা মহিলা মহিলা বিষয়ক কর্মকর্তা নূরুন নাহার আক্তার।

ইনসিডিন বাংলাদেশ’র প্রতিনিধি সাকিবুর রহমান বাবলার সঞ্চালনায় সভার প্রধান অতিথি ছিলেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শাহনাজ নাজনীন।

সভায় অংশগ্রহণ করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা শেখ ফারুক হোসেন, উপজেলা ভারপ্রাপ্ত শিক্ষা অফিসার শোভা রায়, সহকারী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. হারুন অর রশীদ, সীমান্তবর্তী চন্দনপুর, সোনাবাড়ীয় ও কেঁড়াগছি ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, এসএম মনিরুল ইসলাম ও এসএম আফজাল হোসেন, সচিব মো. আমিনুর রহমান, মো. আব্দুল আজিজ ও মো. নুরুজ্জামান, বিট পুলিশ এসআই মো. ইস্রাফিল হোসেন, কেএম রেজাউল করিম ও সুবীর কুমার ঘোষ, বিজিবি মাদরা, হিজলদি চান্দুড়িয়া ও কাকডাংগা কোম্পানি কমান্ডার মো. ওমর ফারুক ও মো. আরিফ হোসেন, এনজিও প্রতিনিধি মাহমুদুল হাসান, আল ফারুক, লতিফা আক্তার, সাংবাদিক মেহেদী নেওয়াজ, সদস্য মাসুদ রানা মিঠু ও রাজ রায়হান। প্রেসবিজ্ঞপ্তি

The post মানবপাচার প্রতিরোধে মতবিনিময় appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2G9xV8C

No comments:

Post a Comment