Monday, September 28, 2020

ডুমুরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক https://ift.tt/eA8V8J

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি: ডুমুরিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড় ১জন নিহত ও ১আহত হয়েছেন। সোমবার বেলা পৌনে ১টার দিকে খুলনা-সাতক্ষীরা মহাসড়কের বালিয়াখালি টার্নিং পয়েন্টে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

 

প্রত্যক্ষদর্শী, পুলিশ ও ফায়ার সার্ভিস সুত্র জানা গেছে, খুলনা থেকে ছেড়ে আসা নম্বর বিহীন একটি পালসার মোটরসাইকেল যোগে তিন জন আরোহী চুকনগর অভিমুখে যাচ্ছিলেন। পথিমধ্যে ঘটনা স্থলে পৌছুলে দ্রুত গতির মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে টার্নিং স্থানে সড়কের পাশে থাকা পিলারের সাথে ধাক্কা লাগে। এসময় মোটরসাইকেল চালক পাইকগাছা উপজেলার সাহাপাড়া এলাকার মৃত, চিত্তরঞ্জন সরকারের ছেলে দেবব্রত সরকার (৪০) ঘটনা স্থলে তার মৃত্যু হয়। সাথে থাকা দুই আরোহীর মধ্যে বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার বারইখালি এলাকার মৃত আব্দুল গনি খানের পুত্র সেলিম খান (৪৫) গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস হতাহতের উদ্ধার করে।

এ প্রসংগে খর্ণিয়াস্থ চুকনগর হাইওয়ে থানার ইনচার্জ মো. রেজাউল করিম রেজা জানান, আহতকে করে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি থানা হেফাজতে নেয়া হয়েছে।

The post ডুমুরিয়ায় মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত এক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jdzXTh

No comments:

Post a Comment