Monday, September 28, 2020

জয়নগর ইউপি চেয়ারম্যানসহ ছয় জনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল https://ift.tt/eA8V8J

জয়নগর (কলারোয়া) প্রতিনিধি: কলারোয়ার জয়নগর ইউপি চেয়ারম্যান শামছুদ্দিন আল-মাসুদ (বাবু)সহ ছয় জনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা, মারধর ও ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করেছেন তদন্তকারী কর্মকর্তা কলারোয়া উপজেলা সমাজসেবা অফিসার।

 

তদন্ত প্রতিবেদনে স্বাক্ষীগণ তাদের জবানবন্দিতে জানান, বিগত ১৭জুন তারিখে রাত ৮টার দিকে আসামী শামছুদ্দিন আল-মাছুদ (বাবু)সহ আসামী উপজেলার মানিকনগর গ্রামের আজিবর গাজির ছেলে ইউপি মেম্বর আমিরুল ইসলাম (৩৫), একই গ্রামের বাবু সানার ছেলে আবু তালেব (৫০), কাদের গাজির ছেলে মুস্তাজুল (৩০), বিলাত মোড়লের ছেলে শাহিনুর (৩২) ও মানিহার গাজির ছেলে আলম গাজি(৩৫)একযোগে বাদিনীসহ তাদের চার বোনের শ্লীতাহানীর জন্য জাপটাইয়া ধরেএবং অসৎ উদ্দেশ্যে যৌন কামনা চরিতার্থ করিবার জন্য বাদিনীসহ স্বাক্ষীদের পরিধানের কাপড় ছিড়ে তাদের বিভিন্ন স্পর্শকাতর জায়গায় হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে এবং ধর্ষণে ব্যর্থ হয়ে তারা বাদিনীসহ স্বাক্ষীদের লোহার রড ও ধারালো অস্ত্রসহ আঘাত করে। বাদিনীসহ স্বাক্ষীগণ মারত্মকভাবে জখম হয় বলে তারা জানান এবং হাসপাতালের সার্টিফিকেট প্রদর্শন করেন। আসামী মোস্তাজুল স্বাক্ষী ফাতেমা খাতুনের নিকট থেকে অপ্পো এফ-১৫ মোবাইল, স্বর্ণের চেইন, স্বর্ণের হার ছিনিয়ে নেয় এটা স্বাক্ষীরা তাদের জবানবন্দিতে উল্লেখ করেছেন। বাদিনী কলারোয়া থানায় এজাহার দায়ের করতে গেলে প্রত্যাখাত হয়েছে কিনা এবিষয়ে কলারোয়া থানা কর্তৃপক্ষ বিষয়টি অস্পষ্ট বলে জানান। মামলাটি অধিকতর সুস্পষ্টকরণের জন্য তদন্তকারী কর্মকর্তা উপজেলা সমাজসেবা অফিসার শেখ ফারুক হোসেন সরেজমিনে তদন্তে যান। তদন্তে স্থানীয় জনগণ ঘটনা সর্ম্পকে জানান, আরজিতে উল্লেখিত ঘটনা ঘটেছে বলে তাদের জানা নেই। তবে কার্যক্ষেত্রে আসামী শামছুদ্দিন আল-মাসুদ (বাবু) মাঝে মধ্যে এই এলাকায় আসতো এটা আমরা জানি।

উল্লেখ্য, কলারোয়া উপজেলার জয়নগর ইউনিয়নের মানিকনগর গ্রামের আব্দুর রশীদ গাজির মেয়ে বেবী আক্তার বাদী হয়ে সাতক্ষীরা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনালে জয়নগর ইউপি চেয়ারম্যান ও কলারোয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শামছুদ্দীন আল মাসুদ বাবুসহ ৬ জনের বিরুদ্ধে ধর্ষণের চেষ্টা, মারপিট ও ছিনতাইয়ের অভিযোগে আদালতে ১৮১ নং পিটিশন মামলা দাখিল করেন। পিটিশনটি বিজ্ঞ আদালত আমলে নিয়ে তদন্তপূর্বক প্রতিবেদন দাখিলের জন্য কলারোয়া উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে নির্দেশ দেন। আদালতের নির্দেশ মোতাবেক তদন্তকারি কর্মকর্তা মামলাটি তদন্ত করে তাঁর অফিসের ৪১.০১.৮৭৪৩.০০০.১৬.০২০.১৬.১৮৪ নং স্মারকে আদালতে প্রতিবেদন দাখিল করেন।

The post জয়নগর ইউপি চেয়ারম্যানসহ ছয় জনের বিরুদ্ধে ধর্ষণ চেষ্টা মামলার তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3n0WYve

No comments:

Post a Comment