Monday, September 28, 2020

সিলেটে স্বামীকে আটকিয়ে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদে সাতক্ষীরা জেলা বিএনপির মানববন্ধন https://ift.tt/eA8V8J

সিলেট এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক স্বামীকে অন্য রুমে আটকিয়ে রেখে স্ত্রীকে গণধর্ষণের প্রতিবাদে ধর্ষণকারীদের ফাঁসির দাবিতে সাতক্ষীরায় এক মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১২টায় সাতক্ষীরা জেলা বিএনপির আয়োজনে সাতক্ষীরা শহরের সঙ্গীতা মোড়ে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান যুগ্ম-আহবায়ক শেখ তারিকুল হাসানের সভাপতিত্বে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এড. মোজাম্মেল হোসেন তোজাম। উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক রফিকুল আলম বাবু, সাবেক যুবনেতা আইনুল ইসলাম নান্টা, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভূট্টো, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক যুগ্ম-আহবায়ক সালাউদ্দীন আহম্মেদ, জেলা বিএনপি ও সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। এসময় বক্তরা বলেন ছাত্রলীগের সোনার ছেলেরা ধর্ষণ করে সেঞ্চুরি পালন করে। ছাত্রলীগ সংগঠন দেশ থেকে বাতিল করার দাবি জানান তারা। প্রেস বিজ্ঞপ্তি

The post সিলেটে স্বামীকে আটকিয়ে স্ত্রীকে ধর্ষণের প্রতিবাদে সাতক্ষীরা জেলা বিএনপির মানববন্ধন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/338ESzf

No comments:

Post a Comment