Saturday, September 26, 2020

যশোর জেনারেল হাসপাতালে করোনা উপশর্গ নিয়ে শিশুসহ দুই রোগীর মৃৃৃৃত্যু https://ift.tt/eA8V8J

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা উপশর্গ নিয়ে মুুকিত ইসলাম (১৫) ও সমির মোল্যা( ৮৫) নামে এক শিশু ও বৃদ্ধ রোগী মারা গেছেন।

শুক্রবার সন্ধ্যায় ও আজ শনিবার দিবাগত ভোর চারটার দিকে করোনা উপসর্গ নিয়ে শিশুসহ দুইজন হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় মারা যায়। শিশু মুকিত ইসলাম মনিরামপুর উপজেলার হালসা গ্রামের রবিউল ইসলামের ছেলে এবং মৃত বৃদ্ধ সমীর মাগুরার শালিখা উপজেলার মৃত পাচু মোল্যার ছেলে। হাসপাতাল সুত্রে জানা যায়, শিশুটি জ্বর ও শ্বাঘ কষ্ট নিয়ে শুক্রবার রাত নয়টার দিকে হাসপাতালে ভর্তি হয়।

চিকিৎসাধিন অবস্থায় ভোর চারটার দিকে মারা যায়। এদিকে নিহত সমিরের স্বজন রফিকুল ইসলাম জানান, গত সাতদিন ধরে ওই বৃদ্ধ জ্বরসহ নানা শারীরিক সমস্যা নিয়ে বাড়িতে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার সকালে তার অবস্থার অবনতি হয়। দুপুর পৌনে একটার দিকে তাকে যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা সাড়ে ছয় টায় তিনি মারা যান।

এই তথ্য নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আরিফ আহম্মেদ। ডা. আরিফ আহম্মেদ জানান, মুকিত ইসলাম ও সমীর করোনার সব উপসর্গ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। চিকিৎসাধিন অবস্থায় দুইজন মারা যান। স্বাস্থ্যবিধি মেনে স্বজনদের কাছে তার লাশ হস্তান্তর করা হয়েছে। তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে।

যশোর প্রতিনিধি:

The post যশোর জেনারেল হাসপাতালে করোনা উপশর্গ নিয়ে শিশুসহ দুই রোগীর মৃৃৃৃত্যু appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2RYGHsb

No comments:

Post a Comment