Monday, September 28, 2020

মাঠ পর্যায়ে প্যারেন্টাল কন্ট্রোল প্রযুক্তি পৌঁছাতে এ্যাডভোকেসি মিটিং https://ift.tt/eA8V8J

সোমবার অগ্রগতি সংস্থার আয়োজনে ট্রেনিং সেন্টারে মাঠ পর্যায়ে প্যারেন্টাল কন্ট্রোল প্রযুক্তি পৌঁছানোর জন্য টেকনিক্যাল এক্সপার্ট, ইন্টারনেট সেবা প্রদানকারী প্রতিষ্ঠানের সাথে এ্যাডভোকেসি মিটিং অনুষ্ঠিত হয়। অগ্রগতি সংস্থার অনলাইনের অপব্যবহারের মাধ্যমে শিশুদের যৌন নির্যাতন প্রতিরোধ প্রকল্পের আওতায় এই এ্যাডভোকেসি মিটিংয়ের আয়োজন করা হয়।
মিটিংয়ে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, টোগো কোম্পানির সিও শেখ শরীফ হাসান, এডিটর মো. জাহিদুর রহমান, কম্পিউটার এক্সপার্ট ও ইন্টারনেট সেবা প্রদাণকারী হিসেবে মো. আবুল হোসেন, নাসির হোসেন, মাহমুদুর রহমান, আতিকুর রহমান, শাহরিয়ার হোসেন, ইফতেকার আলমসহ আরও অনেকে। মিটিংয়ে বিভিন্ন এলাকা থেকে যুব প্রতিনিধিরাও উপস্থিত ছিল।

এমনকি ওয়েবসাইটও ঝুঁকির মধ্যে পড়ে। এই যে সামগ্রিকভাবে ঝুঁকিটা বাড়ছে, এই ঝুঁকিটা কমানোর অন্যতম উপায় হচ্ছে সচেতনতা। এই সচেতনতার জায়গাটাকে, বিশেষ করে নতুন প্রজন্মের জন্য আমার এই প্যারেন্টাল গাইডেন্স। অনুষ্ঠান পরিচালনা করেন প্রজেক্ট কো-অর্ডিনেটর মাসুম বিল্ল¬াহ সোহাগ।

The post মাঠ পর্যায়ে প্যারেন্টাল কন্ট্রোল প্রযুক্তি পৌঁছাতে এ্যাডভোকেসি মিটিং appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3kSVCke

No comments:

Post a Comment