Sunday, September 27, 2020

তালায় আর্ন্তজাতিক শান্তি দিবসের সমাপনি ও ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: তালায় আন্তর্জাতিক শান্তি দিবসের সমাপনি ও ফটোগ্রাফি প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।

বেসরকারী উন্নয়ন সংস্থা অগ্রগতি সংস্থার বাস্তবায়নে জিসার্পের আর্থিক সহযোগিতায় পররাষ্ট্র মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে পিস কনসোর্টিয়াম উগ্রপস্থা প্রতিরোধে সক্রিয় জনসম্পৃক্তকরণ প্রকল্পের আওতায় পিস ক্লাবের আয়োজনে ২৭ সেপ্টেম্বর সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে সামাজিক দূরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এ অনুষ্ঠান হয়।

ফটোগ্রাফি প্রতিযোগিতার বিষয় ছিল ‘সবে মিলে এক সাথে, সৌহার্দ্য ও শান্তির পথে’ নির্দিষ্ট বিষয়ের উপর যেকোন সময়ের নিজের তোলা ২ কপি ছবি অনলাইনে পাঠানোর কথা ছিল। এবারের শান্তি দিবসের প্রতিপাদ্য বিষয় ‘শান্তির পথে এক সাথে।’ শান্তি, সম্প্রীতি ও সৌহার্দ্য এই তিনটি বিষয়কে সামনে রেখে শান্তি দিবস পালন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন তালা উপজেলা চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সরদার জাকির হোসেন, মীর সামছুদোহা আকবর কলে¬াল, আব্দুল জব্বার প্রমুখ।

The post তালায় আর্ন্তজাতিক শান্তি দিবসের সমাপনি ও ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2HCxVOT

No comments:

Post a Comment