Monday, July 27, 2020

জেলায় নতুন করে ১৪ জনের করোনা সনাক্ত: মোট আক্রান্ত ৬৫৩ https://ift.tt/eA8V8J

জেলায় গত দু’দিনে দু’জন ব্যাংক কর্মকর্তাসহ নতুন করে ১৪ জনের করোনা সনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় ২৭ জুলাই পর্যন্ত মোট ৬৫৩ জন করোনা আক্রান্ত হয়েছেন।
রবিবার ও সোমবার দুপুরে যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ল্যাব এবং খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাব থেকে পাওয়া নমুনা পরীক্ষার রিপোর্টে উক্ত ১৪ জনের করোনা পজিটিভ পাওয়া গেছে বলে জানিয়েছেন সাতক্ষীরার স্বাস্থ্য বিভাগ। এর মধ্যে ২৬ জুলাই ৬ জনের এবং ২৭ জুলাই ৮ জনের নমুনা পরীক্ষার রির্পোট এসেছে।
নতুন করে করোনা আক্রান্তরা হলেন, ন্যাশনাল ব্যাংক লিমিটেড সাতক্ষীরা শাখার অফিসার গিয়াস উদ্দিন আজম (৩৫), একই ব্যাংকের মেজবাউল হক (৪২)সহ ৮জন। এছাড়া রবিবার যাবিপ্রবি ও খুমেক হাসপাতাল থেকে জেলায় ৬ জনের করোনা পজেটিভ রির্পোট আসে। আক্রান্ত এসব ব্যক্তিরা সবাই করোনা পরীক্ষার জন্য সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে নমুনা দিয়েছিল।
সাতক্ষীরা সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার ডাক্তার জয়ন্ত সরকার বিষয়টি নিশ্চিত করে জানান, ২৭ জুলাই পর্যন্ত এ জেলা থেকে মোট ৩ হাজার ৭২৫ জনের নমুনা সংগ্রহ করে যা্িপ্রবি ও খুমেক হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়। ইতোমধ্যে ২ হাজার ৭৯৫ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট সিভিল সার্জন কার্যালয়ে এসে পৌছেছে। এর মধ্যে ৬৫৩ জনের করোনা পরীক্ষার রিপোর্ট পজেটিভ ও বাকী সব নেগেটিভ এসেছে। তিনি আরো জানান, ইতিমধ্যে স্থানীয় প্রশাসনের পক্ষ থেকে করোনা আক্রান্ত ব্যক্তিদের বাড়ি লক ডাউন করা হয়েছে।
নিজস্ব প্রতিনিধি:

The post জেলায় নতুন করে ১৪ জনের করোনা সনাক্ত: মোট আক্রান্ত ৬৫৩ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3f5zZtu

No comments:

Post a Comment