Friday, July 31, 2020

ব্রহ্মরাজপুরে পাকা স্থাপনা, টিনের চাল ও বেড়া ভাংচুর করে আসবাবপত্র লুট https://ift.tt/eA8V8J

পুরাতন সাতক্ষীরায় ভোগদখলীয় জমি দখলের উদ্দেশ্যে আধা পাকা বাড়ি, টিনের চাল, টিনের বেড়া ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে সদর উপজেলার ব্রহ্মরাপপুরে প্রধান সড়কের পাশে এ চাঞ্চল্যকর ঘটনা ঘটে। পরে পুলিশের উপস্থিতিতি লক্ষ্য করে সন্ত্রাসীরা দ্রুত পালিয়ে যায়।
এলাকাবাসী জানান, জমির উপর বসত ঘর ও গাছ গাছালি রয়েছে। প্রতিপক্ষরা দফায় দফায় উক্ত জমি দখলের পায়তারা চালিয়ে যাচ্ছে। শুক্রবার (৩১ জুলাই) সকালে আজহারুল ইসলামের ছেলে মেহেদী হাসান, রবিউল ইসলাম, মো. হোসেনসহ কতিপয় ভাড়াটে লোকজনকে সাথে নিয়ে বসত বাড়ির উপর অতর্কিত হামলা চালিয়ে আধা পাকা বাড়ি, টিনের চাল, টিনের বেড়া ভাংচুর করে। গৃহ নির্মাণের বিভিন্ন সামগ্রী ও ঘরের আসবাবপত্র লুটপাট করে।
জমির মালিক জিএম মিজানুর রহমান বলেন, গত ৯ জুলাই শামসুর রহমান সরদারের ছেলে আছাদুল ইসলাম (৫০), রবিউল ইসলাম (৪০), আজহারুল ইসলামের ছেলে মেহেদী হাসান (২৬), মৃত সেকেন্দার সরদারের ছেলে শামছুর সরদার (৬৫), শামছুর সরদারের ছেলে আজহারুল ইসলাম (৪৩)সহ ১৫-২০ জন মিলে আমাদের সম্পত্তির সীমানা বেড়া ভাংচুর করে ৩০টি আম গাছ, ১০টি মেহগনি গাছ এবং ২০টি লেবু গাছ কেটে ফেলে। এব্যাপারে সাতক্ষীরা সসদর থানায় মামলা কররা হয়েছে।
এলাকাবাসী আরো জানান, করোনা ভাইরাস পরিস্থিতির মধ্যেও সক্রিয় এই ভূমিদস্যুরা। স্থানীয়রা বাঁধা দিতে গেলে তাদেরও অস্ত্রের ভয় এবং জীবননাশের হুমকি দেয়। এব্যাপারে জেলা পুলিশের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন এলাকাবাসী।

নিজস্ব প্রতিনিধি:

The post ব্রহ্মরাজপুরে পাকা স্থাপনা, টিনের চাল ও বেড়া ভাংচুর করে আসবাবপত্র লুট appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/315MmRt

No comments:

Post a Comment