Wednesday, July 29, 2020

কলারোয়ার হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ, কোরবানীর গরু ও নগদ অর্থ বিতরণ https://ift.tt/eA8V8J

করোনা ভাইরাসের কারণে কলারোয়া উপজেলার চন্দন পুর ইউনিয়নে হত দরিদ্র, কর্মহীন মানুষের মাঝে সমাজিক দূরত্ব বজায় রেখে বিদেশ ফাউন্ডেশন ও নুরিশ বাংলাদেশের অর্থয়ানে খাদ্য ও কোরবানীর গরু এবং সুখে দুখে রইব পাশে বুয়েট-৮৭ ব্যাচের ইউএস প্রবাসীদের পাঠানো নগদ ২লাখ ৫০ হাজার টাকা আম্পানে ক্ষতিগ্রস্তদের মাঝে বিতরণ করা হয়েছে।
বুধবার বিকাল ৫টায় চন্দপুর ইউনিয়নের বুঝতলা মাদ্রাসা চত্তরে আসিয়াব সংস্থা পাবনার বাস্তবায়নে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব বিতরণ করেন তালা-কলারোয় ১ আসনের সংসদ সদস্য প্রধান অতিথি এড. মুস্তফা লুৎফুল্লাহ।
এ সময় কলারোয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মৌসুমি জেরিন কান্তার সভাপতিত্বে প্রধান সমন্বয়ক যশোর পাবলিক কলেজের অধ্যক্ষ মো. মোয়াজ্জেম হোসেন, ইউনয়ন পরিষদের চেয়ারম্যান মো. মনিরুজ্জান, আসিয়াব সংস্থার প্রোগ্রাম ম্যানাজার মুন্সি মাহবুবুর রহমানসহ ইউনিয়ান আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদেশ ফাউন্ডেশন ও নুরিশ বাংলাদেশের অর্থয়ানে ইউনিয়নের ৯টি ওয়ার্ডের ১৫টি গ্রামের হতদরিদ্র ২৫০টি পরিবারের মাঝে ১০ কেজি চাল, ২কেজি ডাল, ১ কেজি লবণ, ১লিটার সয়াবিন তেল, ২টি মাস্ক ও ১টি সাবান এবং ১৫টি কোরবানীর গরু বিতরণ করা হয়।
এছাড়া বুয়েট-৮৭ ব্যাচের ইউএস প্রবাসী বন্ধুদের পাঠানো নগদ ২লাখ ৫০ হাজার টাকা ৫০টি পরিবারের মাঝে নগদ ৫ হাজার করে বিতরণ করা হয়।
নিজস্ব প্রতিনিধি:

The post কলারোয়ার হতদরিদ্র মানুষের মাঝে ত্রাণ, কোরবানীর গরু ও নগদ অর্থ বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/30WjQ4I

No comments:

Post a Comment