Thursday, July 30, 2020

র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ দুইজন গ্রেপ্তার https://ift.tt/eA8V8J

র‌্যাব-৬ সাতক্ষীরা কোম্পানীর পৃথক অভিযানে ১৮৩ বোতল ফেন্সিডিল ও এক কেজি ৫০০ গ্রাম গস্খঁজাসহ দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। সাতক্ষীরা সদর উপজেলার কুচপুকুর ও গাজীপুর এলাকায় পৃথক অভিযানে উক্ত মাদকসহ আসামীদের গ্রেপ্তার করা হয়।
র‌্যাব-৬ সাতক্ষীরা অফিস জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা বুধবার রাত ১০ টার দিকে সাতক্ষীরা সদর থানাধীন গাজীপুর এলাকায় অভিযান চালায়। এ সময় গাজীপুর গ্রামস্থ মোঃ মনিরুল ইসলাম এর বাড়ির ৪০ গজ পূর্বে পাকা রাস্তার উপর হতে আসামী মোঃ খোরশেদ আলম (৪০) কে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় ১৮৩ বোতল ফেন্সিডিল। আসামী মোঃ খোরশেদ আলম সাতক্ষীরা সদর থানার ভাড়–খালী গ্রামের মৃত মোতালেব গাজীর ছেলে। গ্রেপ্তারকৃত আসামীকে সাতক্ষীরা জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে সাতক্ষীরা সদর থানায় মামলা নং-১০৪, তারিখঃ ৩০/০৭/২০২০ ইং দায়ের করা হয়েছে।
র‌্যাব সদস্যরা বুধবার সন্ধ্যায় অপর এক অভিযান চালায় সাতক্ষীরা বাইপাস সড়কের বড় জামতলা চৌরাস্তা এলাকায়। এ সময় সাতক্ষীরা শহরতলীর কাশেমপুর এলাকার মো. আব্দুর রাজ্জাকের ছেলে মো. শামীম ওরফে সামিরুল মোল্লা (২২) কে আটক করা হয়। তার কাছ থেকে উদ্ধার করা হয় এক কেজি ৫০০ গ্রাম গাঁজা। আসামীকে সাতক্ষীরা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। এব্যাপারে মামলা নং-১০৩, তারিখঃ ৩০/০৭/২০২০ ইং দায়ের করা হয়েছে।

পত্রদূত ডেস্ক:

The post র‌্যাবের পৃথক অভিযানে গাঁজা ও ফেন্সিডিলসহ দুইজন গ্রেপ্তার appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/30d5huA

No comments:

Post a Comment