Tuesday, July 28, 2020

সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বিভিন্ন উপকরণ বিতরণ https://ift.tt/eA8V8J

ঘূর্ণি ঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরার উদ্যোগে স্বাস্থ্য সুরক্ষা প্রসাধনী ও ঘর মেরামতের যন্ত্রপাতি হাইজিন পার্সেলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়েছে।
মঙ্গলবার (২৮ জুলাই) সকাল ১১টায় সাতক্ষীরা রেড ক্রিসেন্ট সোসাইটির চত্বরে এ সব বিতরণ করেন রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান মো. নরুল হক।
সাতক্ষীরার সদর উপজেলার ১৪ টি ইউনিয়ন ও পৌরসভার ৯ টি ওর্য়াডের মোট ১শত ৫০টি পরিবারের মাঝে পরিবারের কিশোরী ও মহিলাদের স্বাস্থ্য সুরক্ষা প্রসাধনী এবং ও ঘর মেরামতের যন্ত্রপাতি হাইজিন পার্সেলসহ বিভিন্ন উপকরণ বিতরণ করা হয়।
এর আগে রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরার সেক্রেটারী মোঃ আবু সাঈদ করোনা ভাইরাসে মৃত্যু বরণ করায় তার প্রতি শ্রদ্ধা ও সমবেদনা জানিয়ে এক মিনিটদাড়িয়ে নিরবতা পালন করা হয়।
এ সময় সাতক্ষীর রেড ক্রিসেন্ট সোসাইটির উপ-পরিচালক মো. হায়দার আলী, রেড ক্রেন্ট সোসাইটির কার্যকারী সদস্য তৌহিদুর রহমান ডাবলু, নির্বাহী সদস্য শেখ হারুন অর রশিদ, রেড ক্রিসেন্টের সেচ্ছাসেবক, কামরুল ইসলাম, শেখ মুসা কাজিম, মো. ইলিয়াস হোসেন, মো. মোস্তাকিম হোসেন, মো. মহিদুজ্জামান মিলন, মো. কাজী মুনতাসীর, মো.আরিফিুল ইসলামসহ সাতক্ষীর রেড ক্রিসেন্ট সোসাইটির উপস্থিত ছিলেন। প্রেস বিজ্ঞপ্তি

The post সাতক্ষীরায় রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে বিভিন্ন উপকরণ বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/39AwDxS

No comments:

Post a Comment