Friday, July 31, 2020

আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে যেয়ে এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু https://ift.tt/eA8V8J

সেফটি ট্যাংক পরিষ্কার করতে যেয়ে বাতাসে অক্সিজেন কমে যাওয়ায় এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে সাতক্ষীরার আশাশুনি উপজেলার পুঁইজালা গ্রামে এ ঘটনা ঘটে।
মৃতরা হলেন আশাশুনি উপজেলার সদর ইউনিয়নের পুঁইজালা গ্রামের লক্ষীকান্ত সানার ছেলে ও পুঁইজালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জগদীশ সানা (৫৬), একই গ্রামের পরিমল সানার ছেলে তপন কুমার সানা (৪০) ও সোনা দাসের ছেলে মদন দাস (৩০)।
চন্দন সানা জানান, সেফটি ট্যাংক পরিষ্কারের জন্য সুইপার মদন দাস সকাল থেকে কাজ শুরু করেন। সকাল ৯টার দিকে তার কোন সাড়া না পাওয়ায় বাবা জগদীশ সানা সেফটি ট্যাংকের ভিতরে দেখতে থাকেন। বাবার কোন সাড়া না পাওয়ায় তার চাচাত ভাই তপন সানা সেফটি ট্যাঙ্কের ভিতর মুখ ঢোকান। কিছুক্ষণ পর তার কোন সাড়া না মেলায় পরে তারা জানতে পারেন ট্যাংকের ভিতর বাতাসে অক্সিজের কমে যাওয়ায় নিঃশ্বাস বন্ধ হয়ে একে একে তিনজন মুমুর্ষ অবস্থায় অবস্থান করছেন। তবে তাদেরকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসক বিধান মন্ডলের কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে দুপুর একটার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। অনলাইন ডেস্ক:

The post আশাশুনিতে সেফটি ট্যাঙ্ক পরিষ্কার করতে যেয়ে এক শিক্ষকসহ তিনজনের মৃত্যু appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3geItQI

No comments:

Post a Comment