Wednesday, July 29, 2020

সাতক্ষীরার কয়ারবিলে দু’দল মাদকব্যবসায়ীর মধ্যে সংঘর্ষে মাদকব্যবসায়ী  লিয়াকত আলী নিহত https://ift.tt/eA8V8J

সাতক্ষীরা সদর উপজেলার বাশদহার কয়ারবিল হতে লিয়াকত আলী নামের এক মাদক ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এসময় তার পাশে পড়ে থাকা অস্ত্র,গুলি ও মাদকও জব্দ করে পুলিশ। পুলিশের দাবি, লিয়াকত আলী একজন শীর্ষ মাদক ব্যবসায়ী এবং কয়ারবিল এলাকায় মাদকের টাকা ভাগাভাগি নিয়ে দু’পক্ষের সংঘর্ষে লিয়াকত আলী মারা যেতে পারেন। তিনি সদর উপজেলার তলুইগাছা গ্রামের মৃত মোসলেম আলী সরদারের ছেলে। বৃহস্পতিবার ভোর রাতে এঘটনা ঘটে।
সাতক্ষীরা সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মীর্জা সালাউদ্দীন জানান, সদর থানা পুলিশ খবর পায়, কয়ারবিল এলাকায় দু’পক্ষের মধ্যে গোলাগুলি হচ্ছে। এমন সংবাদের ভিত্তিতে সদর থানার ওসি আসাদুজ্জামানের নেতৃত্বে একদল পুলিশ সেখানে অভিযান চালায়। কয়ারবিল এলাকায় পৌছালে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে দেখতে পাওয়া যায়। এছাড়া তার পাশে একটি রিভলবার,দু’রাউন্ড গুলি,একটি হাসুয়া,৫০ বোতল ফেন্সিডিল ও ২শ’ পিস ইয়াবা পাওয়া যায়। পুলিশ বুলেটবিদ্ধ ব্যক্তিকে সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে মৃত ব্যক্তির পরিচয় জানা যায়। তিনি সদর উপজেলার উত্তর তলুইগাছা গ্রামের বাসিন্দা। সদর থানায় তার বিরুদ্ধে দশটি মাদক আইনে মামলাও রয়েছে। পুলিশের ধারণা,মাদকের টাকা ভাগাভাগিকে কেন্দ্র করে কয়ারবিলে দু’দল মাদকব্যবসায়ীর মধ্যে সংঘর্ষ ঘটতে পারে। তার মরদেহ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে এবং মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার।  নিজস্ব প্রতিনিধিত্ব

The post সাতক্ষীরার কয়ারবিলে দু’দল মাদকব্যবসায়ীর মধ্যে সংঘর্ষে মাদকব্যবসায়ী  লিয়াকত আলী নিহত appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/30cDzOg

No comments:

Post a Comment