Friday, July 31, 2020

করোনা মোকাবেলায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করছে সেনাবাহিনী https://ift.tt/eA8V8J

মরণব্যাধি করোনা মোকাবেলায় নিজেদের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে দেশের সাধারণ মানুষের পাশে থেকে প্রতিনিয়ত কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫পদাতিক ডিভিশন।

 

সরকারী নির্দেশনা বাস্তবায়নে করোনা সংক্রমন রোধে সামাজিক দুরত্ব বজায় রাখাসহ অন্যান্য কার্যকরী পদক্ষেপ নিশ্চিত করার জন্য মাঠ পর্যায়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে সেনাবাহিনী। প্রাণঘাতী এই সংক্রমণ থেকে মুক্তি পেতে করণীয় বিষয় সম্পর্কে জনগণকে ক্রমাগত মনোস্তাত্ত্বিক পরামর্শ দিয়ে যাচ্ছে। পাশাপাশি সকল সুবিধা বঞ্চিত মানুষদের কাছে প্রয়োজনীয় খাদ্য সামগ্রী ও রশদ পৌঁছে দিচ্ছে। করোনাভাইরাস সংক্রমণ রোধকল্পে সবসময় মুখে মাস্ক ব্যবহার, প্রয়োজনীয় ক্ষেত্রে হাতে গ্লাভস ব্যবহার করতে পরামর্শ অব্যাহত রয়েছে। এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে রাস্তায় গণপরিবহন চলাচল তদারকি, সচেতনতামূলক মাইকিং কার্যক্রম এবং সচেতনতামূলক লিফলেট বিতরণসহ নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।

 

অন্যদিকে আম্পান মোকাবেলায় ক্ষতিগ্রস্থ উপকূলীয় এলাকায় বাঁধ নির্মাণ অব্যাহত রাখার পাশাপাশি জরুরী চিকিৎসা সহায়তা প্রদান, বিশুদ্ধ পানি সরবরাহসহ নানাবিক জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনাসদস্যরা।

প্রেস বিজ্ঞপ্তি

 

The post করোনা মোকাবেলায় সর্বোচ্চ ত্যাগ স্বীকার করে কাজ করছে সেনাবাহিনী appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/39KJmy4

No comments:

Post a Comment