Monday, July 27, 2020

সাতক্ষীরার মিলবাজারে দু’টি দোকানে দুঃসাহসিক চুরি, খোয়া গেছে লক্ষাধিক টাকার মালামাল https://ift.tt/eA8V8J

সাতক্ষীরা শহরতলীর মিলবাজারে দু’টি দোকানের টিনের চাল কেটে দূঃসাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোর চক্রটি এ সময় ওই দু’টি দোকান থেকে লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। রোববার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।
মিল বাজারের তৃষ্ণা টেলিকম এর স্বত্বাধিকারী মিঠুন ব্যাণার্জী জানান, প্রতিদিনের ন্যয় রাত ১০টার দিকে দোকান বন্ধ করে তিনি বাড়িতে চলে যান। দোকানে চুরি হয়েছে মর্মে খবর পেয়ে সোমবার সকালে তিনি বাজারে গেলে তার দোকারের টিনের চাল কাটা অবস্থায় দেখতে পান। এরপর তালা খুলে দেখেন ল্যাপটপ, মোবাইল, সিগারেটসহ তার ৮০ হাজার টাকার মালামাল চুরি হয়ে গেছে।
মিলবাজারের প্রদীপ ডিজিটাল স্টুডিও এর স্বত্বাধিকারী প্রদীপ সরকার জানান, সোমবার সকালে খবর পেয়ে দোকানে এসে জানতে পারেন যে চালের টিন কেটে নগদ সাড়ে ৫ হাজার টাকা, দু’টি বাটন মোবাইল ফোন, এক হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড, একটি ফ্লাশ গান, একটি ক্যামেরার ব্যাটারীসহ ২০ হাজার টাকার জিনিস নিয়ে গেছে চোর চক্রটি।
ক্ষতিগ্রস্ত মিঠুন ব্যাণার্জী ও প্রদীপ সরকার জানান, বাজারে নাইট গার্ড থাকতেও কিভাবে চুরি হলো সেটা তাদের বোধগম্য নয়।
মিলবাজারের নাইট গার্ড আলাচাঁদ জানান, তিনি বাজারের একপ্রান্তে থাকাকালিন অপর প্রান্তে এ ধরণের চুরি হতে পারে।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসাদুজ্জামান জানান, বিষয়টি তার জানা নাই। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। অনলাইন ডেস্ক:

The post সাতক্ষীরার মিলবাজারে দু’টি দোকানে দুঃসাহসিক চুরি, খোয়া গেছে লক্ষাধিক টাকার মালামাল appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jHMAql

No comments:

Post a Comment