Sunday, November 29, 2020

জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতিকে দল থেকে বহিস্কার ও কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহমেদ মানিককে দল থেকে বহিস্কার, বর্তমান জেলা কমিটি বাতিল ও ত্যাগী নেতাদের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। জেলা স্বেচ্ছাসেবক দলের ব্যানারে রবিবার দুপুরে শহরের সঙ্গীতা মোড়ে ওই মানববন্ধন পালিত হয়। মানববন্ধন শেষে সেখান থেকে একটি বিক্ষোভ মিছিলটি বের হয়ে শহরের সাতক্ষীরা-কালিগঞ্জ সড়ক প্রদক্ষিণ করে। এরআগে তারা একই দাবীতে সংবাদ সম্মেলন করেন।

জেলা স্বোচ্ছাসেবক দলের সিনিয়র সহ-সভাপতি মিলন হোসেন শিকদারের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সংগঠনটির সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান ভুট্টো, সদর থানা স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আসাদুজ্জামান খোকা, সভাপতি সালাউদ্দীন আহমেদ, সাধারন সম্পাদক সাইদুল ইসলাম হিমু, শহর স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক রুহুল আমিন পাড়, সাংগঠনিক সম্পাদক শিবলুর রহমান, আশাশুনি থানা স্বে”চ্ছাসেবক দলের সভাপতি শাহারিয়ার জামান, সাবেক ছাত্র নেতা রাজিবুল ইসলাম রাজিব প্রমুখ।

বক্তারা বলেন, বর্তমান স্বেচ্ছাসেবক দলের নবগঠিত কমিটিতে যাদের রাখা হয়েছে তারা কোন দিন রাজ পথে আন্দোলন সংগ্রামে ছিলেন না। তারা এ সময় স্বেচ্ছাসেবক দলের সভাপতি সোহেল আহম্মেদ মানিককে বহিষ্কার ও বর্তমান জেলা কমিটি বাতিল করে পরীক্ষিত কর্মী দিয়ে কমিটি গঠনসহ ত্যাগী নেতাদের বহিস্কারাদেশ প্রত্যাহারের দাবীতে কেন্দ্রীয় নেতাদের দ্রুত হস্তক্ষেপ কামনা করেন।

The post জেলা স্বোচ্ছাসেবক দলের সভাপতিকে দল থেকে বহিস্কার ও কমিটি বাতিলের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/33u6j6x

No comments:

Post a Comment