Monday, November 30, 2020

বিকাশ প্রতারণায় দিন মুজুরের ১০২৩৫ টাকা লোপাট: থানায় ডায়েরী https://ift.tt/eA8V8J

রমজাননগর (শ্যামনগর) প্রতিনিধি: শ্যামনগর উপজেলার রমজাননগর ইউনিয়নের সোরা গ্রামের দিনমজুর আবু মহাসীনকে বিকাশ প্রতারণার ফাঁদে ফেলে দশ হাজার দুইশত পয়ত্রিশ টাকা লোপাট করেছে প্রতারক চক্র।

এবিষয়ে ভুক্তভোগীর স্ত্রী মোছা. মর্জিনা বেগম শ্যামনগর থানায় সাধারণ ডায়েরী করেছেন। যার নং-১৪৩০। তারিখ-৩০-১১-২০২০। সরেজমিন ও সাধারণ ডায়েরী অনুযায়ী জানা যায়, সোরা গ্রামের মো. আবু মহাসীন জীবিকার তাগিদে মাদারীপুরের চর্মগোড়ায় কৃষি কাজ করতে যায়। বিগত ২৩-১১-২০২০ তারিখ রাত্র ৭:০৮টায় আবু মহাসীন ০১৭৯৫-৯৭৪২৩৫ বিকাশ নং থেকে বাড়ির বিকাশ নং০১৭৩৪-৭৩৮৭৮৮ তে দশ হাজার দুইশত টাকা প্রদান করেন। ২৪-১১-২০২০ তারিখ, বিকাল ৩.৩০ টার দিকে বিকাশের দোকান থেকে টাকা উত্তোলন করতে গেলে দেখা যায় বিকাশ এ্যাকাউন্ডে টাকা নেই।

এসময় বিকাশ কর্তৃপক্ষের সাহায্যে নিয়ে জানা যায় ২৪-১১-২০২০ তারিখ সকাল ৭:৫৯ মিনিটে ০১৭২০-৬৫৩৯৫১ বিকাশ নং এ উক্ত টাকাসহ সর্বমোট দশ হাজার দুইশত পয়ত্রিশ টাকা সেন্ড করে নিয়েছে। ০১৭২০-৬৫৩৯৫১ মোবাইল নং এ যোগাযোগ করা হলে সে জানায় উক্ত টাকা তার এ্যাকাউন্ড থেকে ০১৩০৬-৬১৮০৫৯ বিকাশ নং এ সেন্ড করে নিয়েছে বিকাশ হ্যাকার। এরপর থেকে ০১৭২০-৬৫৩৯৫১ ও ০১৩০৬-৬১৮০৫৯ মোবাইল নং দুটি বন্ধ পাওয়া যাচ্ছে। এবিষয়ে মোবাইল মারফত বিকাশ অফিসে একটি অভিযোগ দায়ের করা হয়েছে যার নং- ৮১৭৮৬২০। মহাসীনের স্ত্রী জানান, আমার স্বামী বহু কষ্ট করে দিন মজুর দিয়ে টাকাটি পাঠিয়ে ছিল। কিন্তু প্রতারক চক্র টাকাটি হাতিয়ে নিয়েছে। আমার দুই কন্যা স্কুলে পড়ে এবং একজন শিশু কন্যা আছে। টাকাটি খোয়া যাওয়ায় বর্তমানে আমরা খুবই কষ্টের ভিতরে দিন যাপন করছি। ভুক্তভোগী পরিবাররটি প্রতারক চক্রের হাত থেকে টাকা উদ্ধারসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

The post বিকাশ প্রতারণায় দিন মুজুরের ১০২৩৫ টাকা লোপাট: থানায় ডায়েরী appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/39tyO88

No comments:

Post a Comment