Saturday, November 28, 2020

দেবহাটায় ইজিপিপির ৩০ প্রকল্পের উদ্বোধন করলেন ইউএনও তাছলিমা আক্তার https://ift.tt/eA8V8J

দেবহাটা ব্যুরো: দেবহাটায় ২০২০-২১ অর্থ বছরে অতিদরিদ্রদের জন্য কর্মসংস্থান কর্মসূচী (ওয়েজ কষ্ট, ১ম পর্যায়)’র আওতায় ৩০টি প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

শনিবার সকাল ১০টায় দেবহাটা উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার সখিপুর ইউনিয়নের মাঘরী বটতলা হতে কোঁড়া জামে মসজিদের সামনে দিয়ে এনামপুর গামী রাস্তার দু’ধার মাটি দ্বারা বাঁধানো এবং গড়িয়াডাঙ্গা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ ও কবরস্থানে মাটি ভরাট কার্যক্রম উদ্বোধনের মাধ্যমে প্রকল্পগুলোর উদ্বোধন করেন। এবছর উপজেলার পাঁচটি ইউনিয়নে শ্রম মুজুরী বাবদ ১ কোটি ১৪ লাখ ৯৬ হাজার টাকা বরাদ্দের ৩০টি প্রকল্পে মোট এক হাজার চারশত সাইত্রিশ জন শ্রমিক কর্মসংস্থানের সুযোগ পাচ্ছেন।

 

 

যার মধ্যে কুলিয়া ও পারুলিয়া ইউনিয়নের প্রত্যেকটিতে নয়টি করে আঠারোটি, সখিপুর ইউনিয়নে ছয়টি এবং নওয়াপাড়া ও দেবহাটা সদর ইউনিয়নের প্রত্যেকটিতে তিনটি করে ছয়টি প্রকল্প রয়েছে। উক্ত প্রকল্পের কাজ উদ্বোধনকালে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার শফিউল বসার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সখিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, পারুলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুল ইসলাম, দেবহাটা প্রেসক্লাবের সভাপতি আব্দুর রব লিটু, সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান শাওন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের উপ-সহকারী প্রকৌশলী ওয়ালী উল্যাহসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

The post দেবহাটায় ইজিপিপির ৩০ প্রকল্পের উদ্বোধন করলেন ইউএনও তাছলিমা আক্তার appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/37mxCB4

No comments:

Post a Comment