Monday, November 30, 2020

আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বৈকারী ইউপি চেয়ারম্যান প্রার্থী ইশারুলের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ https://ift.tt/eA8V8J

সেলিম হোসেন: আসন্ন ইউপি নির্বাচনের দিন-তারিখ ঠিক না হলেও গ্রাম-গ্রামান্তরে শুরু হয়েছে সম্ভাব্য প্রার্থীদের প্রচার-প্রচারণা। সেই সাথে বাড়তে শুরু করেছে ভোটারদের কদর। সম্ভাব্য প্রার্থীরা ভোটারদের সাথে কুশল বিনিময় করছেন। রাখছেন খোঁজ খবর।

 

বিপদে আপদে দাঁড়াচ্ছেন পাশে। যোগ্যতার পরিচয় মেলে ধরছেন ভোটারদের সামনে। তুলে ধরছেন ভবিষ্যত পরিকল্পনা। সাতক্ষীরা সদর উপজেলার বৈকারি ইউনিয়নে এবার কোমর বেঁধে ভোটের ময়দানে নেমেছেন দুই বারের নির্বাচিত সফল ইউপি সদস্য ইশারুল ইসলাম। সোমবার বিকেলে পাঁচ শতাধিক মোটরসাইকেল নিয়ে শোভাযাত্রা বের করে ইউনিয়নবাসিকে জানিয়ে দিলেন আসন্ন ইউপি নির্বাচনে ইশারুল ইসলাম সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী। স্বাস্থ্য বিধি মেনে মোটরসাইকেল র‌্যালি ও জনসাধারণের মাঝে মাস্ক বিতরণ করেন তিনি। কাথন্দা বাজার হতে বৈকারী ইউনিয়নের ৯টি ওয়ার্ড পর্যন্ত পাড়ামহল্লার সড়কে সড়কে ওই মোটরসাইকেল শোভাযাত্রা করা হয়। এসময় গ্রামের সাধারণ মানুষ শোভাযাত্রাকে হাত নেড়ে অভিবাদন জানান। শোভাযাত্রা শেষে কাথন্দা বাজারে তার দলীয় অফিসে ইউনিয়নবাসি ও দলীয় নেতাকর্মীর সাথে এক মতবিনিময় করেন সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইশারুল ইসলাম। এতে সর্বস্তরের সাধারণ মানুষ ও আওয়ামী লীগ, যুবলীগসহ অঙ্গসহযোগি সংগঠনের নেতাকর্মী-সমর্থকরা অংশগ্রহণ করেন।

এদিকে ইউনিয়নবাসি বলেন, ইউপি সদস্য ইশারুল ইসলামের চেয়ারম্যান পদে নির্বাচন করার প্রস্তুতি নেওয়ায় বৈকারী ইউনিয়নের সর্বস্তরের সাধারণ মানুষ ও দলীয় নেতাকর্মীরা জেগে উঠেছে। তারা ইশারুল ইসলামকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে বৈকারী ইউপি চেয়ারম্যান প্রার্থী দেখতে চায়। ইশারুল ইসলাম একজন আওয়ামী লীগ পরিবারের সদস্য ও সৎ যোগ্য, সমাজসেবক। তিনি সততা ও নিষ্ঠার সাথে বৈকারী ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ও ২বার ইউপি সদস্য দায়িত্ব পালন করছেন। এছাড়াও তিনি সদর উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন। তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে এলাকায় সমাজ উন্নয়নের কাজ করেন। এছাড়াও বর্তমান সরকারের প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনায় একজন আওয়ামী লীগ কর্মী ও ইউপি সদস্য দায়িত্ব পালনের সাথে বর্তমান সরকারের উন্নয়নের অগ্রযাত্রা মানুষের দোরগোড়ায় পৌছে দিয়ে থাকেন। তিনি শুধু একজন আওয়ামীলীগ কর্মী ও ইউপি সদস্য হিসেবে নয়, একজন সাধারণ মানুষ হিসেবে মানুষের জন্য দিনরাত এলাকায় সমাজ উন্নয়নের কাজ করে যাচ্ছেন। তিনি সমাজ উন্নয়নের পাশাপাশি আওয়ামী লীগকে আরও শক্তিশালি করতে সব সময় নেতাকর্মীদের পাশে থাকেন ও দলীয় উন্নয়ন কর্মকান্ড কাজ করেন।

ইশারুল ইসলাম এলাকা মানুষের সিক্ত ভালবাসায় ২০১১ সাল ও ২০১৬ সাল ইউপি নির্বাচনে বিপুল ভোটে ২বার ইউপি সদস্য পদে নির্বাচিত হয়। এরমধ্যে স্থানীয় জনপ্রশাসন সরকারের দিক নির্দেশনায় ২০১৩ সাল থেকে ২০১৬ পর্যন্ত বৈকারী ইউপি ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি সকলের দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করেন।

The post আ’লীগের মনোনয়ন প্রত্যাশী বৈকারী ইউপি চেয়ারম্যান প্রার্থী ইশারুলের মোটরসাইকেল র‌্যালি ও মাস্ক বিতরণ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/37mnqYZ

No comments:

Post a Comment