Sunday, November 29, 2020

যশোরের শার্শায় করোনা সুরক্ষা সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ: নব নির্মিত ভবনের উদ্বোধন https://ift.tt/eA8V8J

বেনাপোল (যশোর) প্রতিনিধি: যশোরের শার্শায় নো ম্যাক্স নো সেবাসহ করোনা সুরক্ষা সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ করা হয়েছে। উদ্বোধন করা হয়েছে উপজেলা উপ-সহকারী প্রকোশলী নব নির্মিত ভবনের।

রবিবার দিনভর বিভন্ন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে জাতীয় সংসদ শেখ আফিল উদ্দিন এসবের উদ্বোধন করেন ও আলোচলা সভায় বক্তব্য রাখেন। রবিবার সাকালে নাভারন হাসপাতালে এক আনুষ্ঠানিকতার মাধ্যমে প্রায় ১০লাখ টাকা মূল্যের ইসিজি ম্যাশিন, এক্সেরে নেবুলাইজারসহ বিভিন্ন প্রকার স্বাস্থ্য উপকরণ তুলে দেন চিকিৎসকদের হাতে। পরে শার্শায় ৪২লাখ টাকা ব্যয়ে নির্মিত উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী কার্যালয়ের ফিতা কেটে উদ্বোধন করেন। এসময় দোয়া পরিচালনা করা হয়। পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বরদের মাধ্যমে সাবান হ্যান্ড সেনিলাইজার ও মাস্ক তুলে দেন এমপি শেখ আফিল উদ্দিন। এসময় উপস্তিত ছিলেন,উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, নির্বাহি কর্মকর্তা পূলক কুমার মন্ডল, ডা. ইউছুপ আলম, উপজেলা সহকারী জনস্বাস্থ্য প্রকৌশলী গোলাম শরীফ ওসি বদরুল আলম।

The post যশোরের শার্শায় করোনা সুরক্ষা সামগ্রী ও স্বাস্থ্য উপকরণ বিতরণ: নব নির্মিত ভবনের উদ্বোধন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3o6JU7k

No comments:

Post a Comment