Sunday, November 29, 2020

কেঁড়াগাছি শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনালে কলারোয়ার এসপি কিংস https://ift.tt/eA8V8J

কেঁড়াগাছি (কলারোয়া) প্রতিনিধি: কলারোয়ার কেঁড়াগাছি ফুটবল টুর্নামেন্টে ২-০ গোলে পাথরঘাটাকে হারিয়ে কলারোয়ার এসপি কিংস ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছে।

রবিবার (২৯ নভেম্বর) বিকেলে স্থানীয় হাইস্কুল ফুটবল মাঠে, কেঁড়াগাছি সোনামাটি যুব সংঘ আয়োজিত, ১৬ দলীয় নক আউট শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টের, প্রথম সেমিফাইনাল খেলায়, এসপি কিংস ফুটবল একাদশ বনাম পাথরঘাটা একতা ক্লাব ফুটবল একাদশের মধ্যকার খেলা শুরুর ২২ মিনিটে, এসপি কিংস ফুটবল একাদশ এর ১০ নম্বর জার্সিধারী খেলোয়াড় শিপন একটি গোল করে দলকে এগিয়ে নিয়ে মধ্য বিরতিতে যায়।

বিরতির পরে আক্রমণ-পাল্টা আক্রমণের মধ্যে দিয়ে খেলার ১৭ মিনিটে এসপি কিংস ফুটবল একাদশের ৭ নম্বর জার্সিধারী খেলোয়াড় মহানন্দ একটি গোল করে ব্যবধান বাড়ান, রেফারির শেষ বাঁশি বাজার আগ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় ২-০ গোলে জয়লাভ করে এসপি কিংস ফুটবল একাদশ কলারোয়া।
খেলায় রেফারির দায়িত্ব পালন করেন মেহেদি হাসান ইমন। তাকে সহযোগিতা করেন, মোশারফ হোসেন ও সাইফুল ইসলাম। ধারাভাষ্য প্রদান করেন তৌহিদুজ্জামান। খেলাটি সরাসরি দৈনিক পত্রদূত পত্রিকার ফেসবুক লাইভে সম্প্রচার করা হয়। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। আগামী বুধবার কেঁড়াগাছি বনাম ঝাউডাঙ্গা পরস্পর মোকাবেলা করবে বলে আয়োজক কমিটি জানান।

The post কেঁড়াগাছি শেখ রাসেল স্মৃতি ফুটবল টুর্নামেন্টে ফাইনালে কলারোয়ার এসপি কিংস appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2KQlSix

No comments:

Post a Comment