Monday, November 30, 2020

কলারোয়ায় স্বাস্থ্য পরিদর্শক স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়ায় কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী পালন করেছে হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন। বেতন বৈষম্য নিরসনের দাবিতে গত ২৬ নভেম্বর থেকে অনির্দিষ্টকালের জন্য ওই কর্মসূচি পালন করছে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত স্বাস্থ্য পরিদর্শক, সহকারী স্বাস্থ্য পরিদর্শক ও স্বাস্থ্য সহকারীরা।

 

সোমবার (৩০ নভেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কম্পাউন্ডে কর্মবিরতি ও অবস্থান কর্মসূচী চলাকালে বক্তারা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী, মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর ঘোষণা মোতাবেক স্বাস্থ্য পরিদর্শক পদ ১১তম গ্রেড, সহকারী স্বাস্থ্য পরিদর্শক পদ ১২তম গ্রেড ও স্বাস্থ্য সহকারী পদ ১৩তম গ্রেড প্রদান করে নিয়োগবিধি সংশোধনসহ বেতন বৈষম্য নিরসন করতে হবে। এই দাবি পূরণ না হওয়া পর্যন্ত দেশব্যাপী আমাদের কর্মবিরতী ও অবস্থান কর্মসূচী অব্যাহত থাকবে।’
‘ভ্যাকসিন হিরো সম্মান, স্বাস্থ্য সহকারীদের অবদান’-শীর্ষক স্লোগানে বাংলাদেশ হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশন, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় পরিদর্শক সমিতি, বাংলাদেশ স্বাস্থ্য বিভাগীয় মাঠ কর্মচারী এসোসিয়েশন ও বাংলাদেশ হেলথ ইন্সপেক্টর সেক্টোরাল এসোসিয়েশন এর বাস্তবায়নে এবং কলারোয়া উপজেলা হেলথ এ্যাসিস্ট্যান্ট এসোসিয়েশনের ব্যানারে ওই কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচিতে বক্তব্য রাখেন স্বাস্থ্য পরিদর্শক (এইচ.আই) নূর মোহাম্মদ, স্বাস্থ্য পরিদর্শক-ইনচার্জ (এইচ.আই) নজরুল ইসলাম, সহকারী স্বাস্থ্য পরিদর্শক (এ.এইচ.আই) গোলাম সরোয়ার প্রমুখ। এসময় স্বাস্থ্য সহকারীসহ সংশ্লিষ্ট অন্যান্যরা উপস্থিত ছিলেন।

The post কলারোয়ায় স্বাস্থ্য পরিদর্শক স্বাস্থ্য সহকারীদের কর্মবিরতি অব্যাহত appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3fPsmcR

No comments:

Post a Comment