Sunday, November 29, 2020

আশাশুনি সরাপপুর হাইস্কুল মাঠে ৪দলীয় হ্যান্ডবল প্রতিযোগিতা ও মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন https://ift.tt/eA8V8J

শেখ হেদায়েতুল ইসলাম: আশাশুনি উপজেলার শোভনালি ইউনিয়নে জেলা ক্রীড়া অফিসের আয়োজনে সরাপপুর ইউনাইটেড হাইস্কুল মাঠে ৪ দলীয় নকআউটভিত্তিক হ্যান্ডবল প্রতিযোগিতা ও মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়েছে।

রবিবার বেলা ১১টায় ৪ দলীয় হ্যান্ডবল প্রতিযোগিতা এবং পরে সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন করা হয়। সরাপপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় হ্যান্ডবল দল, কামালকাটি মাধ্যমিক বিদ্যালয় হ্যান্ডবল দল, বদরতলা মাধ্যমিক বিদ্যালয় হ্যান্ডবল দল এবং সরাপপুর মশিউরিয়া মাদ্রাসা হ্যান্ডবল দল খেলায় অংশগ্রহণ করে। প্রথম সেমি ফাইনাল খেলায় সরাপপুর মশিউর মাদ্রাসা হ্যান্ডবল দলকে পরাজিত করে সরাপপুর উনাইটেড মাধ্যমিক বিদ্যালয় ফাইনালে উন্নীত হয়। এরপর দ্বিতীয় সেমিফাইনাল খেলায় বদরতলা মাধ্যমিক বিদ্যালয় দলকে পরাজিত করে কামালকাটি মাধ্যমিক বিদ্যালয় দল ফাইনালে উন্নীত হয়।

ফাইনাল খেলায় কামালকাটি মাধ্যমিক বিদ্যালয়কে ২-১ গোলে পরাজিত করে সরাপপুর ইউনাইটেড মাধ্যমিক বিদ্যালয় হ্যান্ডবল দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেন। খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের সভাপতি সাতক্ষীরা জেলা ক্রীড়া অফিসার মো. খালিদ জাহাঙ্গীর। খেলা পরিচালনা করেন সরাপপুর মাধ্যমিক বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক ফারুক হোসেন। খেলার শেষে স্কুল মাঠের পার্শ্ববর্তী পুকুরে মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা ক্রীড়া সংস্থার নব নির্বাচিত সদস্য প্রভাষক শেখ হেদায়েতুল ইসলাম, সরাপপুর মাদ্রাসা শিক্ষক আনন্দ কুমার মন্ডল, সাংবাদিক শেখ তৈমুর হাসান, সাংবাদিক শেখ হাসানুর রহমান, ৩২জন সাঁতার প্রশিক্ষণার্থী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

The post আশাশুনি সরাপপুর হাইস্কুল মাঠে ৪দলীয় হ্যান্ডবল প্রতিযোগিতা ও মাসব্যাপি সাঁতার প্রশিক্ষণ উদ্বোধন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/33s3CSU

No comments:

Post a Comment