Saturday, November 28, 2020

যুবলীগ নেতা ওয়াহিদ পারভেজের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে নান্টুর বিবৃতি https://ift.tt/eA8V8J

নব গঠিত বাংলাদেশ আওয়ামী যুবলীগের পূর্ণাঙ্গ কমিটিতে জি.এম. ওয়াহিদ পারভেজ সহ-সম্পাদক নির্বাচিত হওয়ায় একটি স্বার্থন্বেশী মহল সামাজিক যোগাযোগ মাধ্যম ও পত্রিকায় মিথ্যা বানোয়াট মনোগড়া ভিত্তিহীন তথ্য প্রকাশ করে তাকে সামাজিক, রাজনৈতিক ও মানষিকভাবে হেয় প্রতিপন্ন করার পায়তারা চালাচ্ছে।

জি.এম. ওয়াহিদ পারভেজ জন্ম সূত্রে আওয়ামী লীগ পরিবারের সন্তান। তার বিরুদ্ধে একটি মামলা, হামালা ও দূর্নীতির অভিযোগ কোথাও নাই। তিনি জাতির পিতার আদর্শ বুকে ধারণ করে জননেত্রী দেশরতœ সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার সোনার বাংলা গড়তে মহা প্রাণঘাতি করোনা ভাইরাসে জনসচেতনতা মূলক কর্মকান্ড এবং দুস্থ, অসহায়, প্রতিবন্ধী, শ্রমিক, মজুর, ভ্যান চালক, ইমাম, শিশুদের সাতক্ষীরা জেলা ব্যাপী ২০০০০ মানুষের মাঝে সাতক্ষীরা জেলা যুবলীগের পক্ষে খাদ্য সহযোগিতা ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেন।

মহা প্রলয়ংকারী ঘুর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত ৫০০০ পরিবারের খাদ্য সহায়তা প্রদান করেন।

৩০০ ঘরহীন মানুষের মাঝে টিন বিতরণ করেন। বন্যা প্লাবিত উপকূল এলাকায় ৪০০০ পরিবারে খাদ্য সহযোগিতাসহ নগদ অর্থ প্রদান করেন।

জিএম ওয়াহিদ পারভেজের এমন মহতি কর্মকান্ডের প্রশংসা না করে একটি কুচক্রী মহল তাকে জনমনে হেয় প্রতিপন্ন করার উদ্দেশ্য মিথ্যা, বানোয়াট মনগড়া কল্প-কাহিনি প্রকাশ করাচ্ছে। এর বিরুদ্ধে সাতক্ষীরা জেলা যুবলীগ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে। সাতক্ষীরা জেলা যুবলীগের পক্ষ থেকে উক্ত বিবৃতিতে স্বাক্ষর করেছেন যুগ্ম আহবায়ক জহিরুল ইসলাম নান্টু। প্রেস বিজ্ঞপ্তি

The post যুবলীগ নেতা ওয়াহিদ পারভেজের বিরুদ্ধে অপপ্রচারের অভিযোগে নান্টুর বিবৃতি appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2HJPcWD

No comments:

Post a Comment