Monday, November 30, 2020

জালিয়াতি চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে জেলা রেজিস্ট্রারের হস্তক্ষেপ কামনা https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা সদর সাব-রেজিস্ট্রি অফিসে দালাল, প্রতারক চক্র ও জাল জালিয়াতি চক্রের দৌরাত্ম বৃদ্ধি পেয়েছে। সম্প্রতি ভূয়া এসএ এবং হাল রেকর্ড দিয়ে দলিল রেজিস্ট্রি করার অভিযোগ উঠেছে সদর সাব-রেজিস্ট্রি অফিসের দলিল লেখক আনছার আলীর বিরুদ্ধে। এ বিষয়ে জেলা রেজিস্ট্রার বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী আব্দুল আলিম।

মূল কাগজপত্রাদি যাচাই-বাছাই করে দেখা যায় যে, মথুরাপুর মৌজার এসএ ১৩১৪ খতিয়ানে রেকর্ডীয় মালিক এজাহার আলী সরদার। উক্ত জমির পরিমাণ ১ একর ১৯। এজহার আলী সরদার তার বোন শুল্ক বিবির নামে হেবা দলিলের মাধ্যম রেজিস্ট্রি করে দেন। সেই সূত্রে ডি.পি ১৩২৩ খতিয়ানের মালিক শুল্ক বিবি।
উল্লেখ্য, এসএ ১৩১৪ এবং ডিপি ১৩২৩ খতিয়ানের মালিক এসএ এজহার আলী ও ডিপি শুল্ক বিবির নাম উঠিয়ে রুহুল আমিনের নাম বসিয়ে জাল খতিয়ান তৈরি করে ৪৭৮৮/১৬ নং দলিল রেজিস্ট্রি সম্পন্ন করা হয়েছে। প্রকৃতপক্ষে এই সম্পত্তির এসএ মালিক এজাহার আলী ও ডিপি খতিয়ানের মালিক শুল্ক বিবি। জাল জালিয়াতি ও কৌশলে রুহুল আমিনের ওয়ারেশ (মোমরেজ আলী, জামের আলী, বাবুর আলী, রবিউল, মুনতাজুল, নজরুল, রেজাউল, মোমেনা) সাজিয়ে এবং গ্রহিতা মো. মফিজুল ইসলাম, পিতা: জামের আলী করে ৪৭৮৮/১৬ নং দলিল রেজিস্ট্রি সম্পন্ন করেছে।

এব্যাপারে জেলা রেজিস্ট্রারের নিকট লিখিত অভিযোগ করেও কোন প্রতিকার না পেয়ে দ্বারে দ্বারে ঘুরছেন সাতক্ষীরা সদর উপজেলার দেবনগর গ্রামের আব্দুল মুজিদ সরদারের ছেলে মো. আব্দুল আলিম। অভিযোগ করার পর বিভিন্ন সংবাদ মাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ায় জালিয়াতি চক্রটি আব্দুল আলিমের বিরুদ্ধে নানাভাবে ষড়যন্ত্র শুরু করেছে। এ বিষয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষে আশু হস্তক্ষেপ কামনা এবং জাল জালিয়াতি চক্রের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন অসহায় পরিবারটি।

The post জালিয়াতি চক্রের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে জেলা রেজিস্ট্রারের হস্তক্ষেপ কামনা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2HVvkA4

No comments:

Post a Comment