Monday, June 28, 2021

বৃদ্ধা অঞ্জলীকে আটা না দিয়ে ওএমএস ডিলারের বিরুদ্ধে লাঠিপেটা করার অভিযোগ https://ift.tt/eA8V8J

সংবাদদাতা: পুরাতন সাতক্ষীরায় ওএমএস ডিলারের বিরুদ্ধে এক বৃদ্ধাকে লাঠিপেটা করার অভিযোগ পাওয়া গেছে। এব্যাপারে সাতক্ষীরা জেলা প্রশাসক, পুলিশ সুপার এবং জেলা খাদ্য নিয়ন্ত্রক সাতক্ষীরা বরাবর লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী অঞ্জলী দাশ। অভিযোগ সূত্রে জানা যায়, ২৭ জুন পুরাতন সাতক্ষীরা বাজার সংলগ্ন ওএমএস বিক্রেতার নিকট আটা কিনতে যান সাতক্ষীরা পৌরসভার ৩নং ওয়ার্ডের বাসিন্দা অঞ্জলী দাশ (৬৫)। কিন্তু উক্ত ডিলার তাকে আটা দিবে না বলে বের করে দেন। এসময় বৃদ্ধা অঞ্জলী দাশ বলেন, আটা না দিলে আমার খাওয়া হবে না। আমাকে আটা দেন, আমি চলে যাচ্ছি। তখন অঞ্জলী দাশকে লাঠি দিয়ে আঘাত করে এবং ঠেলা মেরে বের করে দেন। অভিযোগকারী অঞ্জলী দাশ সাংবাদিকদের বলেন, সরকারের বরাদ্দকৃত আটা আমার মতো হতদরিদ্রদের পাওয়ার অধিকার থাকলেও আমরা সব সময় বঞ্চিত হই। এছাড়া আটা না দিয়ে আমাকে মারধর করে বের করে দেওয়া হয়েছে। আমি এ ঘটনার সুষ্ঠু বিচার প্রার্থনা করছি।

The post বৃদ্ধা অঞ্জলীকে আটা না দিয়ে ওএমএস ডিলারের বিরুদ্ধে লাঠিপেটা করার অভিযোগ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jmcB0M

No comments:

Post a Comment