Monday, June 28, 2021

দিন-দুপুরে মিল্ক ভিটা সমবায় সমিতির টাকা ছিনতাইয়ের চেষ্টা https://ift.tt/eA8V8J

 

এসএম বাচ্চু, তালা: জনতা ব্যাংক পাটকেলঘাটা শাখা হতে মিল্ক ভিটার ১৪ লক্ষ ৭৫ হাজার টাকা নিয়ে বাড়িয়ে ফেরার পথে ছিনতাই চেষ্টার অভিযোগ উঠেছে মোটরসাইকেল চালক মাসুম শেখের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে তালা উপজেলার সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বালিগাদা নামক স্থানে।
রবিবার (২৭ জুন) বিকেলে মিল্ক ভিটার সভাপতি জেয়ালা গ্রামের প্রশান্ত ঘোষ পাটকেলঘাটা জনতা ব্যাংক হতে ১৪ লক্ষ ৭৫ হাজার টাকা উত্তোলন করে একই গ্রামের আমদ আলী শেখের ছেলে মো: মাসুম শেখ ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে তালা উপজেলা পাটকেলঘাটা থানার সাতক্ষীরা-খুলনা মহাসড়কের বালিগাদা নামক স্থানে মাসুম শেখ প্রসাব করতে দাঁড়ান। সে সময় প্রশান্ত ঘোষ মোবাইল ফোনে কথা বলছিলেন। উক্ত সময় মোটরসাইকেল চালক মাসুম শেখ তার কাছে থাকা হেলমেট দিয়ে প্রশান্ত ঘোষের মাথায় আঘাত করতে থাকে। সাতক্ষীরা থেকে খুলনাগামী অজ্ঞাত নামা পথচারি দের বিষয়টি সন্দেহজনক মনে হলে মোটরসাইকেল দাড়ঁ করান এবং বিষয়টি বিস্তারিত জানতে চাইলে মাসুম শেখ পলায়ন করেন। পরবর্তীতে অজ্ঞাত নামা পথচারিরা মোটরসাইকেল যোগে প্রশান্ত ঘোষকে সুভাশুনি বাজার পর্যন্ত পৌঁছে দেন।
এ বিষয়ে মাসুম শেখের প্রতিবশি শহিদুল ইসলাম ও খোদাবক্স বলেন, ঘটনাটি শুনেছি মাসুম শেখ গতকাল প্রশান্ত ঘোষের সাথে এমন ঘটনা ঘটিয়েছে এটা খুব দু:খজনক। তবে মাসুম শেখ কোথায় আছে জানিনা। গতকাল রাতে মোটরসাইকেল কাকে দিয়ে বাড়িতে পাঠিয়ে দিয়ে সে এখন পালাতক আছে।
ভুক্তভোগী প্রশান্ত ঘোষ বলেন, আমি আমার নিজের ও মিল্কভিটা সমবায় সমিতির চৌদ্দ লক্ষ পঁচাত্তর হাজার টাকা জনতা ব্যাংক পাটকেলঘাটা থেকে উত্তোলন করে মাসুদের ভাড়ায় চালিত মোটরসাইকেল যোগে তালায় আসছিলাম। পথে মাসুম প্রসাব করার জন্য ও আমি মোবাইল ফোনে কথা বলার জন্য দাড়াঁলে মাসুম শেখ আমার পিছন থেকে হেলমেট দিয়ে মাথায় আঘাত করতে থাকে। সে সময় অজ্ঞাত নামা লোকজন আমাকে বাঁচাতে এগিয়ে আসলে মাসুম শেখ তার গাড়ি নিয়ে পালিয়ে যায়। আমার ধারণা আমার কাছে থাকা টাকা ছিনতাইয় করে নেওয়ার জন্য মাসুম শেখ এই ঘটনা ঘটিয়েছে। ঘটনাটি তাৎক্ষণিকভাবে এসপি সাতক্ষীরাকে অবহিত করেছি। এ বিষয়ে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

The post দিন-দুপুরে মিল্ক ভিটা সমবায় সমিতির টাকা ছিনতাইয়ের চেষ্টা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3x3v9Hf

No comments:

Post a Comment