Wednesday, December 30, 2020

আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে নারীর সংবাদ সম্মেলন https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক মিঠুন কুমার বিশ্বাসের বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ উঠেছে। বুধবার দুপুরে সাতক্ষীরা প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে আশাশুনি উপজেলার সরাফপুর গ্রামের জাহিদ হাসানের স্ত্রী তাহমিনা খাতুন এই অভিযোগ করেন।

লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার নিকট অত্মীয় গোলাম রসুলের ছেলে মো. সোহাগ হোসেনসহ অন্যন্যারা গত ২০২০ সালের ৬ নভেম্বর আমাকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। সোহাগ হোসেন ধারালো দা দিয়ে আমার মাথার বাম পাশে গুরুতর কাটা জখম করে। এঘটনার পর আমি ৬ নভেম্বর থেকে ১৬ নভেম্বর পর্যন্ত আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন ছিলাম। আমার ক্ষতস্থানে ৪টি সেলাই দিতে হয়েছে। স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক মিঠুন কুমার বিশ্বাস আমাকে চিকিৎসা প্রদান করেন। এঘটনায় আমার পিতা বাদি হয়ে আশাশুনি থানায় একটি মামলা দায়ের করেন। মামলাটি বর্তমানে সাতক্ষীরার আমলী ৮নং আদালতে বিচারাধীন আছে।

তাহমিনা খাতুন অভিযোগ করে বলেন, সোহাগ হোসেনের ধারালো দায়ের কোপে আমি গুরুতর জখমপ্রাপ্ত হলেও কর্তৃব্যরত চিকিৎস্যক জখম সংক্রান্ত প্রদত্ত মেডিকেল সনদে সাধারণ জখমের কথা উল্লেখ করেছেন। ডা. মিঠুন কুমার বিশ্বাস আমার প্রতিপক্ষের দ্বারা প্রভাবিত হয়ে জখমী সনদে মাথায় কোপের আঘাত উল্লেখ না করে আমাকে ন্যায় বিচার থেকে বঞ্চিত করেছেন।

তিনি আরও বলেন, ডা. মিঠুন কুমার বিশ্বাস তঞ্চকীমূলক মেডিকেল সনদ প্রদান করায় আমি ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছি। তিনি ওই দুর্নীতিবাজ ডাক্তারের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের দাবিতে স্বাস্থ্যমন্ত্রীসহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।

The post আশাশুনি স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে নারীর সংবাদ সম্মেলন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2WT5YGO

No comments:

Post a Comment