Wednesday, December 30, 2020

দেবহাটায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযান https://ift.tt/eA8V8J

দেবহাটা প্রতিনিধি: দেবহাটায় সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত কুমারের নেতৃত্বে সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের অভিযান পরিচালনা করা হয়েছে। এ অভিযানে ২ মাদকসেবীকে কারাদন্ড প্রদান এবং অন্য আর ১জনের বিরুদ্ধে গাঁজা উদ্ধারপূর্বক দেবহাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

 

সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ভারপ্রাপ্ত পরিদর্শক বদরুল হাসান জানান, মঙ্গলবার সন্ধ্যার পরে দেবহাটা উপজেলার কুলিয়া ব্রিজ এলাকায় সাতক্ষীরার নির্বাহী ম্যাজিস্ট্রেট ইন্দ্রজিত কুমারের নেতৃত্বে সাতক্ষীরা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের এক অভিযান পরিচালনা করা হয়। এসময় দেবহাটা উপজেলার কুলিয়া গ্রামের আমীর আলী গাজীর ছেলে মিঠু গাজী (৩৮) ও যশোর অভয়নগরের বাসুয়াড়ী গ্রামের মৃত জালাল মোড়লের ছেলে মাসুদ রানা খোকন (৪২) কে মাদক সেবনের অভিযোগে উভয়কে ১০দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। এছাড়া দেবহাটা উপজেলার উত্তর কুলিয়া গ্রামের নজরুল ইসলামের স্ত্রী মোমেনা খাতুন (৪৮) এর ঘরের মধ্যে থেকে ১শত ৩৫ গ্রাম গাঁজা উদ্ধার করায় তার বিরুদ্ধে দেবহাটা থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে বলে বদরুল হাসান জানান।

The post দেবহাটায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযান appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/38PaFqG

No comments:

Post a Comment