Tuesday, December 29, 2020

জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের বেনাপোল চেকপোস্ট ও ইমিগ্রেশন পরিদর্শন https://ift.tt/eA8V8J

এমএ রহিম, বেনাপোল (যশোর): করোনার এ সময়ে বেনাপোল স্থলবন্দর চেকপোস্ট দিয়ে দেশি বিদেশী যাত্রী গমনাগমন বাড়ছে। ভারত থেকে করোনা নেগেটিভ সার্টিফিকেট ছাড়াও আসছে যাত্রী। বিষয়টি সরেজমিনে খোঁজ খবর নিতে ও করোনা সুরক্ষা পরিরোধে মঙ্গলবার দুুপুরে বেনাপোল চেকপোস্ট ও ইমিগ্রেশন এলাকা পরিদর্শন করেছেন যশোর জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা।

 

বেনাপোল বন্দর প্রশাসনিক ভবন-চেকপোস্ট, কাস্টম, ইমিগ্রেশন ও নোম্যান্সল্যান্ড এলাকা পরিদর্শন করেন। আন্তর্জাতিক চেকপোস্ট বেনাপোল দিয়ে যাত্রী গমনাগমনে ও সুরক্ষার বিষয়ে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে সংশ্লিষ্ট বিভাগকে কাজ করার নির্দেশনা ও পরামর্শ দেওয়া হয় বলে জানান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. ইউছুফ আলম। এসময় উপস্থিত ছিলেন যশোর জেলা প্রশাসক মোহাম্মদ তাজিমুল ইসলাম খান, কাস্টম ডেপুটি কমিশনার মোস্তাফিজুর রহমান, বন্দর উপ পরিচালক আব্দুল জলিল ও মামুন তরফদার, উপজেলা নির্বাহি কর্মকর্তা পূলক কুমার মন্ডল, ওসি আহসান হাবিব ও মামুন খানসহ প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের অন্যান্য কর্মকর্তারা।

The post জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের বেনাপোল চেকপোস্ট ও ইমিগ্রেশন পরিদর্শন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3rCmeu1

No comments:

Post a Comment