Thursday, December 31, 2020

হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের দাবিতে সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতি সভা https://ift.tt/eA8V8J

হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের দাবিতে সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতির এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার সন্ধ্যায় ইটাগাছা বউবাজারে সংগঠনের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হোসেন মাহমুদ ক্যাপ্টেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সাবান আলী, আকবর আলী, শিহাব আলী, ফিরোজ হোসেন প্রমূখ।

এসময় ফতেমা খাতুন, রেকসোনা খাতুন, সুনীল পদ দাস, কাওছার আলী প্রমূখ উপস্থিত ছিলেন। বক্তারা বলেন, জেলার প্রায় এক তৃতীয়াংশ মানুষ হতদরিদ্র। এরমধ্যে প্রায় লক্ষাধিক ভূমিহীন হতদরিদ্র পরিবার রয়েছে। শীত মৌসুমে তাদের পরিবারের অধিকাংশ মানুষ খাদ্র সামগ্রী ও শাতবস্ত্র পরিধান করতে না পারায় ঠান্ডাজনিত কারণে অসুস্থ হয়ে সরকারি-বেসরকারি হসপিটালে চিকিৎসাধীন আছেন। প্রশাসনের পক্ষ থেকে তাদের মাঝে শীতবস্ত্র প্রদানের ব্যবস্থা করা হলে ঐ মানুষগুলো নিরাপদে জীবন যাপন করার সুযোগ পাবে। এছাড়া বক্তারা আরও বলেন, ভূমিহীন আন্দোলনে যারা নিহত হয়েছেন তাদের হত্যার বিচার বাস্তবায়নের জন্য সকলকে ঐক্যবদ্ধভাবে আন্দোলন গড়ে তোলার পাশাপাশি চাঁদাবাজ প্রতারক ভূমিহীন নামধারী কথিত নেতাদের গ্রেপ্তারপূর্বক বিচারের আওতায় আনার জোর দাবি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে প্রত্যাশা করেন। প্রেস বিজ্ঞপ্তি

The post হতদরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র ও খাদ্য সামগ্রী প্রদানের দাবিতে সাতক্ষীরা জেলা ভূমিহীন সমিতি সভা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/382D0e8

No comments:

Post a Comment