Wednesday, December 30, 2020

সাংবাদিক কাজী শওকাত হোসেন ময়নার ছোট বোনের দাফন, শোক https://ift.tt/eA8V8J

নিজস্ব প্রতিনিধি: সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক অর্থ-সম্পাদক ও দৈনিক কল্যাণের সাতক্ষীরা জেলা প্রতিনিধি কাজী শওকাত হোসেন ময়নার ছোট বোন রোকসানা পারভীন (৪২) ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

৩০ ডিসেম্বর (বুধবার) সকাল ৭টায় সাতক্ষীরা শহরের পলাশপোল নিজ বাড়িতে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। বুধবার আসর নামাজ বাদ পলাশপোল চৌরঙ্গী মোড়ে বাইতুন নুর জামে মসজিদ চত্ত্বরে মরহুমের জানাজার নামাজ অনুষ্ঠিত হয়।

নামাজে সাতক্ষীরা পৌরসভার মেয়র তাসকিন আহমেদ চিশতী ৯ নাম্বার ওয়ার্ড কাউন্সিলর শফিক উদ্দৌলা সাগর সহ স্থানীয় ও বিভিন্ন অঞ্চল থেকে আগত রাজনৈতিক সামাজিক ও ব্যাবসায়িক ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। জানাজা নামাজ শেষে তাকে রসুলপুর কবরস্থানে দাফন করা হয়।

এদিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সাবেক অর্থ-সম্পাদক ও দৈনিক কল্যাণের সাতক্ষীরা জেলা প্রতিনিধি কাজী শওকাত হোসেন ময়নার ছোট বোন রোকসানা পারভীনের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছে সাতক্ষীরা প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক আবু আহমেদে, সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সাধারণ সম্পাদক মমতাজ আহমেদ বাপী, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্দুস সামাদ, সাংগঠনিক সম্পাদক এম শাহীন গোলদার, অর্থ সম্পাদক মোশাররফ হোসেন, সাহিত্য, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক আব্দুল জলিল, দপ্তর সম্পাদক ইব্রাহিম খলিল, নির্বাহী সদস্য সেলিম রেজা মুকুল, গোলাম সরোয়ার, ইয়ারব হোসেন, জিএম আদম শফিউল্লাহ ও কৃষ্ণ মোহন ব্যানার্জীসহ সাতক্ষীরা প্রেসক্লাবের সকল সদস্য।

The post সাংবাদিক কাজী শওকাত হোসেন ময়নার ছোট বোনের দাফন, শোক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/34Ub9uo

No comments:

Post a Comment