Tuesday, December 29, 2020

বিটিভির তালিকাভুক্ত হলেন সাতক্ষীরার কণ্ঠশিল্পী সুস্মিতা সাহা https://ift.tt/eA8V8J

সাতক্ষীরার সন্তান জনপ্রিয় কণ্ঠশিল্পী সুস্মিতা সাহা বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) তালিকাভুক্ত আধুনিক গানের কণ্ঠশিল্পী নির্বাচিত হয়েছে। শনিবার বিটিভির ওয়েবসাইটে প্রকাশিত এক বিজ্ঞাপ্তিতে উত্তীর্ণ কণ্ঠশিল্পীদের নাম প্রকাশ করে। দীর্ঘ অডিশনের মাধ্যমে বাছাই প্রক্রিয়ার পর শনিবার সারাদেশের ২৩৬জন কন্ঠশিল্পী নির্বাচিত হন। এতে আধুনিক সঙ্গীত বিষয়ে সুস্মিতা সাহা নির্বাচিত হয়েছেন। এখন থেকে তালিকাভুক্ত কণ্ঠশিল্পী হিসেবে সুস্মিতা সাহা বিটিভির বিভিন্ন অনুষ্ঠানে গান পরিবেশন করতে দেখা যাবে। এ বিষয়ে সুস্মিতা সাহা বলেন, বিটিভিতে তালিকাভুক্ত হওয়া সকল মূলধারার শিল্পীদেরই স্বপ্ন থাকে। তালিকাভুক্ত হওয়ার জন্য বিটিভিতে আমাকে কয়েক ধাপের অডিশন দিয়ে উত্তীর্ণ হতে হয়েছে। তিনি আরও বলেন, আমার এই সাফল্যের জন্য আমার মা-বাবা, আমার সঙ্গীতগুরু, সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। সকলের সব সময় সাপোর্ট পেয়েছি বলেই, আমি এতোদূর আসতে পারছি৷ সকলের কাছে আশীর্বাদ চাই- যেন আমি আরও এগিয়ে যেতে পারি। প্রেসবিজ্ঞপ্তি

The post বিটিভির তালিকাভুক্ত হলেন সাতক্ষীরার কণ্ঠশিল্পী সুস্মিতা সাহা appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3pKoiyv

No comments:

Post a Comment