Monday, December 28, 2020

ইউপি নির্বাচন: তালার ইসলামকাটিতে মাঠ চষছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ https://ift.tt/eA8V8J

খলিষখালী (পাটকেলঘাটা) প্রতিনিধি: আগামী ২০২১ সালের মার্চ ও এপ্রিল মাস জুড়ে অনুষ্ঠিত হতে পারে ইউনিয়ন পরিষদ নির্বাচন। এমন ঘোষণা দিয়েছে নির্বাচন কমিশন। এ ঘোষণায় সারা দেশের ইউনিয়ন জুড়ে চলছে ভোটের আমেজ। তারই আলোকে সাতক্ষীরার তালা উপজেলার বিভিন্ন ইউনিয়নে চায়ের দোকানগুলোতে চলছে ভোটের রাজনীতি। কাকে চেয়ারম্যান, কাকে মেম্বর এবং কাকে মহিলা মেম্বর করা যায়-এ নিয়ে আলোচনার শেষ নেই। ইসলামকাটি ইউনিয়নের সাধারণ মানুষ এবার নতুন মুখ হিসেবে আব্দুল আজিজকে নিয়ে কোমর বান্ধাবান্ধি করছে। তিনি যাতে নৌকা প্রতিক পেয়ে আগামী নির্বচনে জয়লাভ করতে পারেন সেজন্যও দিচ্ছেন মহড়া।

ইসলামকাটি ইউনিয়ন ঘুরে বিভিন্ন মানুষের সাথে কথা বলে জানা গেছে, তারা এবার ভোটে আব্দুল আজিজের পাশে থাকবেন। সোমবার বিকালে আওয়ামী লীগ নেতা চেয়ারম্যানপ্রার্থী আব্দুল আজিজ জানান, ছাত্রজীবন থেকে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের সৈনিক হিসেবে রাজপথে আন্দোলন সংগ্রাম করে আসছেন। এন্টি জামাত-শিবির মুভমেন্টে তিনি জীবনের ঝুঁকি নিয়ে সাধারণ মানুষের দাঁড়িয়েছেন। তাদেরকে অভয় দিয়ে, সাহস দিয়ে সংগঠিত করেছেন। পরবর্তীতে তিনি তালা উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে ১৩ বছর দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি ইসলামকাটি ইউনিয়নের আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক সামস্কৃতিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালন করে আসছেন।

তিনি আরও জানান, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্দেশ্যকে বাস্তবায়ন করে ইসলামকাটি ইউনিয়নকে মডেল হিসেবে গড়তে চাই। তিনি আরও জানান, নির্বাচিত হলে প্রথমে তিনি মাদক ও সন্ত্রাসমুক্ত ইউনিয়ন গড়ার চেষ্টা করবেন। ইউনিয়নের সকল রাস্তাঘাট কালভার্ট ব্রিজসহ সকল উন্নয়নমূলক কাজ করে সাধারণ মানুষের পাশে দাঁড়াতে চান। তিনি সকলের দোয়া, আশীর্বাদ ও সমর্থন কামনা করেছেন।

The post ইউপি নির্বাচন: তালার ইসলামকাটিতে মাঠ চষছেন চেয়ারম্যান প্রার্থী আব্দুল আজিজ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/38C2Pka

No comments:

Post a Comment