Thursday, December 31, 2020

দুর্বল উইন্ডিজকে পেয়ে সুযোগ কাজে লাগাতে চান সৌম্য https://ift.tt/eA8V8J

তিন ওয়ানডে আর দুই টেস্ট খেলতে আগামী বছরের শুরুতেই বাংলাদেশে আসছে ওয়েস্ট ইন্ডিজ দল। তবে যে স্কোয়াড নিয়ে আসছেন ক্যারিবীয়রা; তা দেখে অনেকটাই হতাশ হয়েছেন নির্বাচক দলের সদস্য হাবিবুল বাশার।

ওয়ানডে ও টেস্ট—দুই সংস্করণের দুই অধিনায়ক ও সহ–অধিনায়কদের রেখে বাংলাদেশে আসবে ওয়েস্ট ইন্ডিজ দল। করোনার অজুহাত দেখিয়ে সফর থেকে নাম সরিয়ে নিয়েছেন জেসন হোল্ডার, কাইরন পোলার্ড, রোস্টন চেজ, শাই হোপ, নিকোলাস পুরান, এভিন লুইস, শিমরন হেটমায়ারদের মতো তারকা ক্রিকেটাররা।

উইন্ডিজের এমন দ্বিতীয় সারির দল পাঠানোর বিষয়টি বুঝে উঠতে পারছেন না হাবিবুল বাশার।

তবে বিষয়টি নিয়ে ভাবতে রাজি নন বাংলাদেশ টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক।

টাইগার টেস্ট অধিনায়কের ভাষ্যে– ওয়েস্ট ইন্ডিজ দলে কে নেই আর কে আছে তা নিয়ে ভাবছেন না। নিজেদের খেলার দিকেই দৃষ্টি রাখতে হবে।

একই রকম ভাবনা জাতীয় দলের স্টাইলিশ ওপেনার সৌম্য সরকারের।  অধিনায়ক মুমিনুলের কথাই পুনরাবৃত্তি করেছেন তিনি। তার দৃষ্টিতে আন্তর্জাতিক ক্রিকেটের কোনো দলকে হালকাভাবে নেয়া যায় না। তবে সুযোগটি কাজে লাগিয়ে ক্যারিবীয়দের বড় ব্যবধানে হারাতে চান তিনি।

সৌম্য সরকার বলেন, ‘আমরা অনেক দিন আন্তর্জাতিক সিরিজে নেই। আর আন্তর্জাতিক সিরিজ সব সময়ই কঠিন। তবে আমরা যেহেতু হোমে খেলব, ঘরের মাঠে চেনা পরিবেশে খেলার একটা সুবিধা তো থাকবেই। ওদের অনেক খেলোয়াড় আসছে না, সে ক্ষেত্রে আমাদের খেলতে হবে তাদের বড় ব্যবধানে হারিয়ে দেয়ার মানসিকতায়।’

The post দুর্বল উইন্ডিজকে পেয়ে সুযোগ কাজে লাগাতে চান সৌম্য appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2WVRNkr

No comments:

Post a Comment