Monday, December 28, 2020

করোনা জয় করলেন আব্দুর রউফ, ওয়ার্কার্স পার্টির অভিনন্দন https://ift.tt/eA8V8J

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ(৬০)। দেশকে শত্রুমুক্ত করতে একাত্তরে প্রাণপণ যুদ্ধ করেছেন। স্বাধীনতা পরবর্তীকালে গণমানুষের অধিকার প্রতিষ্ঠার সংগ্রামে নিজেকে সম্পৃক্ত করে চলেছেন নিরন্তর। বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কলারোয়া উপজেলা শাখার সভাপতি।

কয়লা মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক তিনি। এই মানুষটি দীর্ঘ এক মাসেরও অধিক সময় ধরে করোনায় আক্রান্ত হয়ে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে নিভৃতবাসে থেকে চিকিৎসারত ছিলেন। করোনার সবগুলো উপসর্গ তাঁর শরীরে এমনভাবে জেঁকে বসেছিলো যে, তিনি বেঁচে থাকার আশা এক রকম ছেড়েই দিয়েছিলেন। প্রচন্ড শ্বাসকষ্টসহ অন্যান্য উপসর্গে প্রাণ তাঁর ওষ্ঠাগত হয়ে পড়েছিলো। স্বরধ্বনিও নিষ্ক্রিয় হয়ে যাচ্ছিলো।

নিভৃতবাসে থেকে এমন ভয়াবহ বিরূপ অবস্থার মোকাবেলা করতে হয় গুণী এই মানুষটির। অবশেষে আল্লাহর অশেষ রহমত ও চিকিৎসকদের প্রাণান্ত চেষ্টায় করোনা থেকে মুক্তিলাভ করেছেন তিনি। তিনি করোনাজয়ী এক যোদ্ধা। সোমবার (২৮ ডিসেম্বর) চিকিৎসকরা তাঁর ছাড়পত্র দিয়েছেন। তাই নিজ বাড়িতে স্বজনদের কাছে ফিরেছেন তিনি। করোনাযুদ্ধে তিনি আজ বিজয়ী। নিভৃতচারী এই করোনাজয়ীকে অভিনন্দন, শুকরিয়া ও শুভ কামনা জানিয়েছেন উপজেলা

ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক অধ্যাপক আবুল খায়ের, অধ্যাপক শেখ জাভিদ হাসান, সম্পাদকমন্ডলীর সদস্য সন্তোষ কুমার পাল, মাস্টার প্রদীপ কুমার পাল, শেখ জুলফিকারুজ্জামান জিল্লু, পুর্ণেন্দু কুমার ঘোষ, পিযুষ কুমার রায়, শাহনুর ইসলাম প্রমুখ।

শেখ জিল্লু, কলারোয়া প্রতিনিধি:

The post করোনা জয় করলেন আব্দুর রউফ, ওয়ার্কার্স পার্টির অভিনন্দন appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2WR4gFS

No comments:

Post a Comment