Monday, May 31, 2021

সাতক্ষীরা শ্যামনগরে বন্যার্তদের মাঝে খাদ্য উপহার দিলেন নাফিজা আনজুম খান https://ift.tt/eA8V8J

ঘূর্ণিঝড় ইয়াসের তান্ডব সৃষ্ট জলোচ্ছ্বাসে ক্ষতিগ্রস্ত সাতক্ষীরা জেলার শ্যামনগর উপজেলার পদ্মপুকুর এবং আশাশুনির প্রতাপনগর ইউনিয়নের হাজারো মানুষের মাঝে বিশুদ্ধ খাবার পানি, খাবার স্যালাইন ও বিস্কুট বিতরণ করা হয়েছে। ৩১ মে (সোমবার) দুপুর ২টা থেকে শ্যামনগর উপজেলার নওয়াবেকি বাজার থেকে এ কার্যক্রম শুরু করেন নাফিজা আনজুম খান। তিনি ঢাকা থেকে সাতক্ষীরা উপকূলের মানুষের জন্য এ খাদ্য সামগ্রী নিয়ে আসেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় চেয়ারম্যান স্বেচ্ছাসেবকবৃন্দ। এসময় নাফিজা আনজুম খান বলেন- আমি সবসময় চেষ্টা করছি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর জন্য। সাতক্ষীরার উপকূলীয় অঞ্চলে সহযোগিতার জন্য অনেক মানুষ আমার ডাকে সাড়া দিয়েছেন, তাদের প্রতি আমি কৃতজ্ঞ। তারা এইভাবে আমার ডাকে অসহায় মানুষের পাশে থাকবে সব সময়-এটাই আমার প্রত্যাশা। প্রেসবিজ্ঞপ্তি

The post সাতক্ষীরা শ্যামনগরে বন্যার্তদের মাঝে খাদ্য উপহার দিলেন নাফিজা আনজুম খান appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2SMxCX5

No comments:

Post a Comment