Wednesday, October 28, 2020

বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের মৃত্যুতে জেলা জাসদের শোক https://ift.tt/eA8V8J

সাবেক জাসদ নেতা ও সাতক্ষীরা সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আবু বক্কর সিদ্দিকের মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করে বিবৃতি দিয়েছে সাতক্ষীরা জেলা জাসদ নেতৃবৃন্দ।

বিবৃতিতে জেলা জাসদের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে বলেন, আবু বক্কর সিদ্দিক একজন বীর মুক্তিযোদ্ধা ও অন্যতম সংগঠক ছিলেন। তার মৃত্যুতে দেশ একজন মুক্তিযোদ্ধা ও বর্ষীয়ান রাজনীতিবিদকে হারালো। তার এ অভাব কখনও পূরণ হওয়ার নয়। তার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত।
বিবৃতি দাতারা হলেন-সাতক্ষীরা জেলা জাসদের সভাপতি শেখ ওবায়েদুস সুলতান বাবলু, সিনিয়র সহ-সভাপতি অধ্যক্ষ আশেক-ই-এলাহী, সদস্য মুক্তিযোদ্ধা কাজী রিয়াজ, সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন লস্কর শেলী, সাংগঠনিক সম্পাদক আমির হোসেন খান চৌধুরী, দপ্তর সম্পাদক তৌহিদুর রহমান লস্কর, সমাজসেবা সম্পাদক জান্নাতুল ফেরদৌস বীনা, মহিলা বিষয়ক সম্পাদক পাপিয়া আহমেদ, তালা উপজেলা জাসদের সভাপতি বিশ্বাস আবুল কাশেম, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, কলারোয়া উপজেলার সভাপতি মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক আবদুর রাজ্জাক, দেবহাটা উপজেলার সভাপতি মুক্তিযোদ্ধা আবদুল হামিদ, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবদুল ওহাব, আশাশুনি উপজেলার আহবায়ক মো. সুরাত উজ্জামান, সদস্য সচিব সাইদুল ইসলাম রুবেল, কালিগঞ্জ উপজেলা জাসদের সভাপতি শেখ মোদাচ্ছের হোসেন জান্টু, সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক, শ্যামনগর উপজেলা শাখার সাধারণ সম্পাদক এসএম কামরুজ্জামান, যুব জোটের সাধারণ সম্পাদক মিলন ঘোষাল, বাংলাদেশ ছাত্রলীগ (জাসদ) সভাপতি অনুপম কুমার অনুপ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম আবদুল আলীম প্রমুখ।
প্রসঙ্গত, বুধবার (২৮ অক্টোবর) বিকাল সাড়ে তিনটার দিকে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক। দু:সাহসী এই মুক্তিযোদ্ধা মৃত্যুকালে দুই পুত্র ও এক কন্যা সন্তান রেখে গেছেন। প্রেসবিজ্ঞপ্তি

The post বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিকের মৃত্যুতে জেলা জাসদের শোক appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/3jCJKlx

No comments:

Post a Comment