Saturday, October 31, 2020

আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির লোহার ফটক ও প্রাচীর ভাঙচুরের অভিযোগ https://ift.tt/eA8V8J

পত্রদূত রিপোর্ট: আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির লোহার ফটক ও প্রাচীর ভাঙচুর করা হয়েছে। ভাঙচুরে বাঁধা দেওয়ায় এক আইনজীবীসহ চারজনকে পিটিয়ে জখম করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে সাতক্ষীরা শহরের পলাশপোলের মোজাহার পেট্রোল পাম্পের পাশে এ ঘটনা ঘটার পর রাতে প্রাচীরের ইট লুট করে নিয়ে গেছে প্রতিপক্ষরা।

আহতদের মধ্যে এড. এটিএম ফকরুল আলম বাবু, ভাই সাইফুল আলম ও একরামুল হককে সাতক্ষীরা সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা ও নুরুল আলমকে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

লোহার ফটক ও প্রাচীর ভাঙার সময় প্রতিপক্ষের দু’জন আহত হয়। পরে তাকে, সাইফুল ও একরামুলকে প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে আনা হয়। নূরুল আলমকে ভর্তি করা হয় সদর হাপসপাতালে। অবস্থার অবনতি হওয়ায় নূরুল আলমকে শনিবার দুপুরে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। খবর পেয়ে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. এম শাহ আলম, সাধারণ সম্পাদক এড. তোজাম্মেল হোসেন তোজাম, সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. ওসমান গণিসহ জ্যেষ্ঠ আইনজীবীরা ঘটনাস্থলে ও হাসপাতালে ছুঁটে আসেন। প্রতিপক্ষ দু’জন কৌশল করে হাসপাতালে ভর্তি হন। তাৎক্ষণিকভাবে তিনি বিষয়টি সাতক্ষীরা সদর থানাকে অবহিত করেন।

জানতে চাইলে জাহাঙ্গীর আলম বলেন, পৈতৃক জমিতে তারা ঘর বানিয়েছেন। যাতায়াতের পথ বের করে নেওয়ার সময় প্রতিপক্ষের হামলায় তারাও দু’জন আহত হয়েছেন।

 

সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) বোরহান উদ্দিন বলেন, এ ঘটনায় এড. আশরাফুল আলমের পক্ষ থেকে শনিবার বিকেল ৫টা পর্যন্ত থানায় কোন অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।

The post আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে বাড়ির লোহার ফটক ও প্রাচীর ভাঙচুরের অভিযোগ appeared first on Daily Patradoot Satkhira.



from Daily Patradoot Satkhira https://ift.tt/2HKumXo

No comments:

Post a Comment